বিনোদন

ইউটিউব ট্রেন্ডিংয়ে চমক দেখাচ্ছেন নির্মাতা অমি

‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত পরিচালক কাজল আরেফিন অমি। বর্তমান সময়ের নাটকের একজন ‘হিট মেশিন’ কারিগর বলা হয় তাকে। একের পর এক নাটক নির্মাণে সফলতার ধারাবাহিকতা তিনি ধরে রেখেছেন।

Advertisement

অমি তার সফলতার প্রতিফলন পাওয়া গেছে এবারের ঈদেও। অমি এবারের ঈদুল আজহা উপলক্ষে নির্মাণ করেছেন ‘কিডনি’, ‘ফিমেল-৩’ শিরোনামে দুটি নাটক। আজ (৩ জুলাই, বিকাল ৬টা) ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে নাটক দুটি।

আরও পড়ুন: ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে যেসব নাটক

সোমবার (৩ জুলাই) বিকেল পৌন ছয়টার দিকে কাজল আরেফিন অমি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ইউটিউব ট্রেন্ডিংয়ে স্ক্রিনশটের ছবি পোস্ট করেন। সঙ্গে তিনি লিখেছেন, আমার ঈদ এত সুন্দর করার জন্য আমার প্রিয় দর্শকদের অনেক ধন্যবাদ।

Advertisement

আরও পড়ুন: প্রেম করি এটা কথা সত্য: তমা মির্জা

ট্রেন্ডিং ১. ‘কিডনি’, ২. ‘ফিমেল-৩’। আপনারাই আমার শক্তি, আপনাদের এই ভালোবাসার জন্যই কাজ করার উৎসাহ পাই। ধন্যবাদ দর্শকদের। অভিনন্দন ‘কিডনি’ এবং ‘ফিমেল-৩’ টিমের সকলকে।

আরও পড়ুন: কলকাতায় বঙ্গনারী সম্মাননা পেলেন সংগীতশিল্পী মেহরীন

গত ঈদে ‘বিদেশ’ নাটক নির্মাণ করে ভূয়সী প্রশংসা পেয়েছিলেন অমি। এ নাটকে অবৈধ পথে বিদেশ যাওয়ার কুফল তুলে এনে তিনি দর্শকদের কাঁদিয়েছিলেন। এবার ‘কিডনি’ কনসেপ্ট নিয়ে কাজ করছেন নিমার্তা অমি। নাম কিডনি হলেও ভরপুর কমেডি রয়েছে। গ্রামের অতি সহজ-সরল মানুষদের ভুল বুঝিয়ে একটি চক্র কিডনি কেনা-বেচা করে। সেইসব সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘কিডনি’।

Advertisement

‘কিডনি’ তে অভিনয় করেছেন জিয়াউল পলাশ, শিমুল শর্মা, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারি, পারসা ইভানাসহ অনেকে। পরিচালনার পাশাপাশি নাটকটির গল্প ও চিত্রনাট্য সাজিয়েছেন অমি নিজেই।

এছাড়া ‘কিডনি’ র পর ট্রেন্ডিংয়ে অমির নির্মিত ‘ফিমেল-৩’। এর আগে ‘ফিমেল’ ও ‘ফিমেল-২’-এর সফলতার ধারাবাহিকতায় ‘ফিমেল-৩’ নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই নির্মাতা।

‘ফিমেল-৩’ গল্পে দেখা যায়, ব্যাটারি গলিতে আর আগের মতো গ্যাঞ্জাম নেই। এলাকায় ঘটে যাওয়া দুটো বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা আর কোনো ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারী হওয়ার সিদ্ধান্ত নেয় এতিম আকবর ও কুত্তা মিজান। কিন্তু এখান থেকেই ঝামেলা শুরু হয়।

এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকে নানা রকম মজার ঘটনা।

এরকম একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘ফিমেল-৩’। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, এরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

এমআই/এমএমএফ/জিকেএস