খেলাধুলা

প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দিলেন মার্টিনেজ

মাত্র ১১ ঘণ্টার সফর। ঢাকায় এমিলিয়ানো মার্টিনেজের সফর শেষ হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের মধ্য দিয়ে। আজ দুপুর ২টায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। এ সময় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার একটি জার্সি উপহার দেন লিওনেল মেসির এই সতীর্থ।

Advertisement

এর আগে আজ ভোর সাড়ে ৫টায় ঢাকায় এসে পৌঁছান মার্টিনেজ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমেই তিনি চলে যান রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে চলে আসেন প্রগতি সরণিতে স্পন্সর প্রতিষ্ঠান ফান্ডেডনেক্সটের কার্যালয় পরিদর্শনে। যেখানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তাদের কিছুক্ষণ আড্ডা দিতেও দেখা যায়।

আরও পড়ুন: আবারও ঢাকায় এসে বাংলাদেশের সঙ্গে খেলতে চান মার্টিনেজ

ওই সময়ই এমিলিয়ানো মার্টিনেজকে তিনটি উপহার দেন জুনাইদ আহমেদ পলক। গণমাধ্যমের মুখোমুখি হয়ে উপহার সামগ্রী দেওয়ার কথা জানান আইসিটি প্রতিমন্ত্রী।

Advertisement

পলক বলেন, 'মার্টিনেজকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেডনেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে। এছাড়া পাটের তৌরি নৌকা ও বঙ্গবন্ধুর বই তাকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।'

আরও পড়ুন: এবার মার্টিনেজের অপেক্ষায় কলকাতা

বাজপাখি নামটিও তার খুব পছন্দ হয়েছে বলে জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ বিষয়ে তিনি বলেন, 'মার্টিনেজ বাজপাখি নামটি বেশ পছন্দ করেছে। সে নিজেও বেশ কয়েকবার এটি বলেছে।'

আইএইচএস/

Advertisement