বিনোদন

শাকিবের ‘প্রিয়তমা’ দেখতে প্রেক্ষাগৃহে সপরিবারে পলক

ঈদে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের ‘প্রিয়তমা’। বৈরী আবহাওয়ার মধ্যেও সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করছেন দর্শকরা। প্রেক্ষাগৃহে পাওয়া যাচ্ছে না কোনো টিকেট।

Advertisement

এরই মধ্যে আজ (২জুন) রোববার বিকেলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’ দেখতে গিয়েছেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সঙ্গে রয়েছে পরিবারের অন্যান্য সদস্যরা।

ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সঙ্গে তিনি লেখেন, আমরা পৌঁছে গেছি বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে! অধীর আগ্রহে অপেক্ষা করছি সাড়ে চারটা বাজলেই দীর্ঘ প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ দেখবো বলে। আমার প্রিয়তমাসহ অপূর্ব ও অনির্বাণের সাথে।

‘প্রিয়তমা’ সিনেমাটি এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। এর কয়েকটি গান বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করেছে। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে সিনেমাটি এখন চলছে। ঈদের দিন থেকে সিনেমাটি হাউজ ফুল যাচ্ছে।

Advertisement

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেকে।

এমআই/এমএমএফ/জিকেএস

Advertisement