বিনোদন

মন্দিরে যাওয়ার সমালোচনার জবাব দিলেন সারা আলি খান

বলিউডের নতুন প্রজন্মের তারকা সারা আলি খান বরাবরই শিবের ভক্ত। তার প্রথম সিনেমা থেকেই রয়েছে মহাকালের যোগ। সিনেমার নাম ‘কেদারনাথ’। শুটিংয়ে প্রথমবার যান কেদারনাথে। তারপর সেখানে মহাকালের বার বার ছুটে গিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: মাকে পেয়ে শুটিং থেকে ছুটি, মন্দির দর্শনে সারা আলি খান

সারা শুধু কেদারনাথ নয়, কখনো তাকে দেখা গেছে কামাখ্যা মন্দিরে, কখনো তিনি ছুটেছেন উজ্জয়িনীর মহাকাল মন্দিরে। আবার কখনো তাকে দেখা গিয়েছে অজমির শরিফে। জন্মসূত্রে সারা মুসলিম। সাইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। যদিও সারার মা হিন্দু। তবু সারার বার বার মন্দির দর্শন নিয়ে আপত্তি তুলেছেন নেটপাড়ার একাংশ ও তার ভক্তদের কেউ কেউ।

আরও পড়ুন: শাহরুখকে চাচা ডেকে বিপদে সারা আলি খান

Advertisement

সারা তার সিনেমা ‘জরা হটকে জরা বাঁচকে’ সিনেমার প্রচারের সময় গিয়েছিলেন উজ্জয়নের মহাকাল মন্দিরে। তারপর সিনেমা হিট ঘোষণা করার পরও মহাকালের আশীর্বাদ নিতে সেখানে ছোটেন অভিনেত্রী।

রীতিমতো শাড়ি পরে কপালে তিলক কেটে কীর্তন করতে দেখা যায় সাইফ কন্যাকে। তারপর সারাকে নিয়ে শুরু হয় কটাক্ষ ও ব্যাপক সমালোচনা। সারা এ প্রসঙ্গে পরিষ্কার জবাব দেন, আপনার ভালো লাগলে ভালো, আপনার ভালো লাগছে না মানে এই নয় যে, আমি যাব না আর। এটা আমার ব্যক্তিগত পছন্দ।

এই প্রথম নয়, আগেও বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। সেই সময় সারা জানিয়েছিলেন, যে কোনো ধর্মস্থানের আবহের উপর বিশ্বাস রাখেন সারা। স্রেফ ধর্মের রং দেখে নিজের বিশ্বাসের জায়গায় কখনোই বদলে ফেলবেন না। নিজের মতোই চলবেন তিনি।

তথ্যসূত্র: আনন্দবাজার

Advertisement

এমএমএফ/এমএস