বিনোদন

নতুন রূপে চমকে দিলেন ঐন্দ্রিলা

অভিনেত্রী ঐন্দ্রিলা সেন নতুন রূপে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়ে রীতিমতো চমকে দিয়েছেন ভক্তদের। তার নতুন লুক নিয়ে নেটিজেনরা এখন আলোচনায় রয়েছেন। ঐন্দ্রিলার পরনে তার নীল রঙের একটি ড্রেস। তার উপরে গোলাপি ফুল আঁকা। খোলা চুলে পোজ দিয়েছেন নায়িকা। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই এ ছবিটাই সবার প্রথমে চোখে পড়বে। ভালোবেসে তার বোন এ ছবিটি তুলে দিয়েছেন। ঐন্দ্রিলাও নতুন ছবি পেয়ে খুশি।

Advertisement

আরও পড়ুন: ‘বাগী-৪’ সিনেমা নিয়ে ভক্তদের চ্যালেঞ্জের মুখে টাইগার শ্রফ

কিন্তু এই ঐন্দ্রিলাকে দেখে খুশি হলেন না অনেকেই। তার ভক্তদের একাংশের মত, এত চিকন ঐন্দ্রিলাকে ঠিক যেন ভালো লাগে না দেখতে। গোলগাল ঐন্দ্রিলাই তাদের প্রিয়। শেষ কয়েক মাসে নিজেকে আদ্যোপান্ত বদলে ফেলেছেন নায়িকা।

তার লুক থেকে চেহারা— সব ক্ষেত্রেই এসেছে পরিবর্তন। বড় পর্দায় যখন তার যাত্রা শুরু হয় তখন তার বাড়তি ওজনের জন্য অনেক কটু কথা সহ্য করতে হয়েছে তাকে। এখন অবশ্য ওজন কমিয়ে তিনি একেবারে ছিপছিপে। এখনো দর্শকের নানা ধরনের সমালোচনা শুনতে হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: কার্তিক-কিয়ারার সিনেমা প্রথম দিনে কত ব্যবসা করেছে?

দর্শকের কোনো কথাতেই গুরুত্ব দিতে চান না নায়িকা। ভারতীয় একটি গণমাধ্যমে ঐন্দ্রিলা বললেন, ‘আমার চেহারা। আমায় কেমন দেখতে লাগবে সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তার জন্য আমি লোকের কথা শুনব কেন। সত্যি বলতে আমি এত মন্তব্য পড়িও না। বেশি গুরুত্ব দিলেই সমস্যা।’ নায়ক নায়িকাদের সব সময়ই কারও না কারও নজরে থাকেন। একটু এদিক ওদিক হলেই সমস্যা।

      View this post on Instagram

A post shared by Oindrila Sen (@love_oindrila)

বর্তমানে চিকন হোক কিংবা মোটা সব কিছু নিয়েই সাধারণ মানুষের কিছু না কিছু মতামত থাকে। শুধু ঐন্দ্রিলা নন, এমন সমালোচনার মুখে বার বার পড়তে হয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, পূজা বন্দ্যোপাধ্যায়সহ অনেককে। স্বস্তিকা, শ্রীলেখা তা-ও উত্তর দিয়েছেন অনেক সময়। তবে ঐন্দ্রিলা কারো কথায় কোনো উত্তর দিতে রাজি নন।

Advertisement

এমএমএফ/এমএস