বিনোদন

কার্তিক-কিয়ারার সিনেমা প্রথম দিনে কত ব্যবসা করেছে?

ঈদুল আজহার দিন অর্থাৎ গতকালই (২৯ জুন) মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণী অভিনীত সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’। ট্রেলার দেখে মনে করা হচ্ছিল পুরোপুরি বিনোদনধর্মী সিনেমা হবে এটি। তবে তেমনটা নয়, বিনোদনের সঙ্গে সিনেমায় রয়েছে একটি বিশেষ বার্তা।

Advertisement

আরও পড়ুন: প্রেমের সিনেমায় গভীর সামাজিক বার্তা দিলেন কার্তিক-কিয়ারা

প্রথমদিনের শেষে বক্সঅফিসে এ সিনেমার আয় ৯.২৫ কোটি রুপি। ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইটারে একটি পোস্ট শেয়ার করে প্রকাশ্যে এনেছেন এ খবর।

‘ভুল ভুলাইয়া-২’-এরপর আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা গেল কিয়ারা আদবাণী ও কার্তিক আরিয়ানকে। এ সিনেমার গান ‘পসুরি নু’ নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। আলি শেঠি ও শেই গিলের গাওয়া জনপ্রিয় পাকিস্তানি গান ‘পসুরি’র রিমেক এই গানের নতুন সংস্করণে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিংহ ও তুলসী কুমার।

Advertisement

আরও পড়ুন: ঈদের শুভেচ্ছা জানালেন সালমান খান

সিনেমার নির্মাতারা গান শেয়ার করে ইউটিউবে লেখেন, নতুন ছবি ‘সত্যপ্রেম কি কথা’ থেকে নতুন গান ‘পসুরি নু’ প্রকাশ করা হলো। নতুন করে শুনুন গ্লোবাল হিট! সত্যপ্রেমের ভূমিকায় কার্তিক আরিয়ান ও কথার চরিত্রে কিয়ারা আদবাণী।

গানের ভিডিও পোস্ট করে গানের লাইন থেকে কার্তিক লেখেন, ‘আধা হ্যায় দিল মেরা পুরা তুমসে হোবে। ভালোবাসার ম্যাজিক অনুভব করুন অরিজিতের জাদুর ছোঁয়ায়।’

গানে কার্তিক আরিয়ান ও কিয়ারার মধ্যের রসায়ন দেখানো হয়েছে। বরফে ঢাকা পর্বতের সামনে দুই তারকার রোম্যান্সের দৃশ্য, নাচ ইত্যাদি দেখানো হয়েছে গানে। কার্তিক-কিয়ারার এ সিনেমাটি নিয়ে চলচ্চিত্রপ্রেমীদের বেশ আগ্রহ দেখা গেছে।

Advertisement

এমএমএফ/এএসএম