বিনোদন

বলিউড তারকা সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড়

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে কার্যত নড়েচড়ে বসেছিল পুরো ইন্ডাস্ট্রি। শত শত অনুরাগীর মনখারাপ, একাধিক অভিযোগ, পাল্টা অভিযোগ সব মিলিয়ে বারে বারে শিরোনামে উঠে এসেছে তার মৃত্যু সংবাদ।

Advertisement

এমন প্রাণোচ্ছল, প্রতিভাবান এক তরুণ নায়কের জীবন যে মাত্র ৩৪ বছরে থেমে যাবে, তা মেনে নিতে পারেননি কেউ। এখনো তার মৃত্য নিয়ে চলছে বিভিন্নমুখী। যারা তার অনুরাগীও ছিলেন না, তাদেরও সমানভাবে ছুঁয়ে গিয়েছিল সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু।

২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। কেন মাত্র ৩৪ বছর বয়সে এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা, এমনকি তিনি আত্মহত্যা করেছিলেন নাকি তার মৃত্যুর পিছনে ছিল অন্য রহস্য, সেই উত্তর আজও মেলেনি।

আরও পড়ুন: ‘পুষ্পা-২’ সিনেমার শুটিংয়ের এক ঝলক প্রকাশ করলেন রাশমিকা

Advertisement

৩ বছরেরও বেশি সময় ধরে সুশান্ত সিংহ মৃত্যু মামলার বিভিন্ন তদন্ত চলছে। তবে সম্প্রতি এই তদন্তের একটি বড় পদক্ষেপের কথা জানালেন মহারাষ্ট্রের উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু সংক্রান্ত মামলার অগ্রগতির কথা জানাতে গিয়ে দেবেন্দ্র ফড়নবীশ জানিয়েছেন, এখন পর্যন্ত যা যা প্রমাণ পাওয়া গিয়েছে, তার সবটাই কানে শোনা। কিছু কিছু ব্যক্তি মনে করছেন, তাদের কাছে এই মামলা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যপ্রমাণ রয়েছে। তাদের বলা হয়েছে, যাবতীয় তথ্যপ্রমাণ পুলিশের কাছে জমা দিতে।

আরও পড়ুন: প্রেমের সিনেমায় গভীর সামাজিক বার্তা দিলেন কার্তিক-কিয়ারা

উপ-মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, যে যে তথ্যপ্রমাণ জমা পড়েছে, এরই মধ্যে যাচাই করা হচ্ছে সেই সমস্ত তথ্য। কিছুজনের বয়ানও রেকর্ড করা হয়েছে। তবে এই কেসে প্রাথমিক যা যা প্রমাণ জড়ো করার ছিল তার প্রায় সবটাই জড়ো হয়ে গিয়েছে। সেগুলো নিয়ে এখন তদন্ত চলছে। তবে কেসের আপডেট নিয়ে এখনো কোনো কথা বলা অনুচিত বলে মনে করেন উপ-মুখ্যমন্ত্রী।

Advertisement

এর আগে সুশান্ত মৃত্যু রহস্যে নাম জড়িয়েছিল তার তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিকের। মাদক সংরক্ষণ ও পাচারের অভিযোগে হাজতবাস পর্যন্ত হয়েছিল তাদের।

তবে বর্তমানে তারা নিজেদের স্বাভাবিক জীবনে ফিরে গিয়েছেন। রিয়া আবার ফিরেছেন লাইটস, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায়। রোডিজে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

এমএমএফ/জিকেএস