বিনোদন

ঈদের শুভেচ্ছা জানালেন সালমান খান

বলিউডের অন্যতম সুপারস্টার ভাইজান খ্যাত নায়ক সালমান খান। প্রতিটি উৎসবেই তিনি তার ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাাস জানান। ঈদ, পূজা-পার্বণ কোনোটাই বাদ দেন না সালমান। এবারের ঈদেও এর ব্যক্রিত্রম ঘটেনি।

Advertisement

এবারের ঈদুল আজহাতেও সালমান খান ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। পরিবারের অন্যান্য সদ্যস্যদের সঙ্গে নিয়ে একটি গ্রুপ ছবি তোলেন সালমান। তাদের সবাই হাস্যোজ্জ্বল দেখা যায় ছবিতে। ছবিটি সালমান তার ফেসবুক পেজে পোস্ট করেন।

আরও পড়ুন: বিগ বসের নতুন সিজনের হট সিটে সালমান খান

ছবি পোস্ট করে সালমান একটি ক্যাপশনও দিয়েছেন। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘ঈদুল আজহা মুবারাক’। তার এই দেখে ভক্তরাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন মন্তব্যের ঘরে। সালমানকে ও পরিবারের সাবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগীরা।

Advertisement

এদিকে সালমান খান ‘বিগ বস ওটিটি হিন্দি’ দ্বিতীয় সিজন উপস্থাপনা করছেন। এ নিয়ে আবারও তার ভক্তদের মাঝে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে। ‘বিগ বস ওটিটি হিন্দি’ এরই মধ্যে বেশ জনপ্রিয় পেয়ে। ১৭ জুন থেকে এটি প্রচার হচ্ছে।

ইনস্টাগ্রামে এক নেটিজেন সম্প্রতি পোস্ট করেছিলেন ‘বিগ বস ওটিটি’র নতুন সিজনের প্রোমো। সেখানে সালমান খানকে বলতে শোনা যায়, আমি নিয়ে আসছি ‘বিগ বস ওটিটি’, তো ভারত দেখতে থাকো। ঝলমলে রুপালি জ্যাকেট পরে দেখা যায় সালমানকে, সঙ্গে সাধারণ সাদা একটি টি-শার্ট। অবশ্যই এই লুকেও নজর কাড়ছিলেন তিনি।

আরও পড়ুন: আবারও উপস্থাপনায় সালমান খান

যদিও এর আগে শোনা যায় ‘বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনে উপস্থাপক হিসেবে দেখা যাবে রণবীর সিংহকে। যদিও সে গুড়ে বালি। এবার জল্পনা শেষ। কারণ ‘বিগ বস ওটিটি হিন্দি’ এর দ্বিতীয় সিজন উপস্থাপনা করছেন সালমান খান। এমএমএফ/জিকেএস

Advertisement