অর্থনীতি

সময় বাড়লো যমুনা ইলেকট্রনিক্সের ‘মিশন মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের

কোরবানির ঈদ উপলক্ষে দেশের ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা নিয়ে এসেছে নানা অফার। এরমধ্যে ক্রেতাদের মাঝে বেশ সাড়া ফেলেছে ‘মিশন মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের মেয়াদ আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে।

Advertisement

ক্রেতারা দেশব্যাপী যমুনা প্লাজা এবং ডিলার শপে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে ফিরতি মেসেজে পেয়ে যাচ্ছেন সোনার চেইন, ফ্রি রেফ্রিজারেটর, এসি, এলইডি টিভি, মাইক্রোওয়েভ ওভেনসহ নগদ লাখ লাখ টাকার পুরস্কার।

এছাড়া যমুনার যে কোনো প্লাজা বা শোরুমে ৩৩৩ লিটার ফ্রিজ ২৯,০২৫ টাকা, ৩৪৮ লিটার ফ্রিজ ৪৩,৯৭৬ টাকা; ৩০০ লিটার ফ্রিজ ৩৮,৯৭০ টাকা; ২২০ লিটার ফ্রিজ ৩৩,১২০ টাকায়; ২৩০ লিটার ফ্রিজ ২৬,৮২০ টাকা; ২২৮ লিটার ফ্রিজ ৩৫,৯১০ টাকা, ১৫০ লিটার ফ্রিজ ২৭,১৬২ টাকায় পাওয়া যাচ্ছে।

প্রতিষ্ঠানটি জানায়, যমুনার ফ্রিজ বিদ্যুৎ সাশ্রয়ী ও বেস্ট কুলিং পারফর্ম্যান্স টেকনোলজি অত্যাধুনিক প্রযুক্তির ফিচারসহ ১০ বছরের কম্প্রেসার গ্যারান্টি রয়েছে। এছাড়া সারাদেশে সব জিপি-স্টার কাস্টমাররা যে কোনো প্লাজা থেকে যমুনার পণ্য কিনলেই পাচ্ছেন নিশ্চিত ১২% ফ্লাট ডিসকাউন্ট!

Advertisement

রাজধানীর মিরপুরের শেওরাপাড়া থেকে ফ্রিজ কিনছিলেন ইসমাত আরা। তিনি বলেন, যমুনার পণ্য আন্তর্জাতিক মানের আর দামও নাগালের মধ্যে। এছাড়া মিশন মিলিয়নিয়ার ক্যাম্পেইনে পণ্য কিনে দারুণ সব অফার জিতে নেওয়ার সুযোগ থাকছে।

শেওড়াপাড়ার যমুনা প্লাজার ম্যানেজার তোফিক আহমেদ বলেন, ‘মিশন মিলিয়নিয়ার’ ঈদ ক্যাম্পেইনে ব্যাপক সাড়া পেয়েছি। এই ক্যাম্পেইনের আওতায় সোনার চেইন, ফ্রি রেফ্রিজারেটর, এসি, এলইডি টিভিসহ লাখ লাখ টাকার পুরস্কার জিতেছেন অনেকে। এদিকে ঈদকে সামনে রেখে যমুনা ইলেকট্রনিক্স রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজসহ শতাধিক নতুন পণ্য নিয়ে এসেছে। যমুনার পণ্য কিনলেই গ্রাহকরা পাবেন সবচেয়ে সহজ কিস্তি সুবিধা, ক্যাশব্যাক, নিশ্চিত ডিসকাউন্ট, ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ই.এম.আই. সুবিধাসহ আরও অনেক কিছু।

প্লাজা লোকেশন জানতে ভিজিট করুন এই লিঙ্কে: www.estorejamuna.com

জেডএইচ/এএসএম

Advertisement