বিনোদন

বরুণ-জাহ্নবীর ‘বাওয়াল’ সিনেমার মুক্তির তারিখ পেছালো

‘বাওয়াল সিনেমার মাধ্যমে প্রথম একসঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। এ সিনেমা প্রাইম ভিডিওর মাধ্যমে ভারত ও বিশ্বের ২০০ দেশে দেখা যাবে। জুলাই মাসের ২৭ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল এ সিনেমা। কিন্তু এক বিশেষ কারণে পিছিয়ে যাচ্ছে এ সিনেমার মুক্তি তারিখ।

Advertisement

জানা গেছে, ২৮ জুলাই মুক্তি পাবে করণ জোহরের সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’। তাই এ সিনেমার সঙ্গে দ্বন্দ্ব এড়াতেই সিনেমা মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। শেষ তথ্য মতে, আগামী ২১ জুলাই ওটিটি প্ল্য়াটফর্ম অ্য়ামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে এ সিনেমা।

এর আগে জানানো হয়েছিল, বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরের সিনেমা ‘বাওয়াল’-এর প্রিমিয়ার হতে যাচ্ছে প্যারিসের আইফেল টাওয়ারে। এটিই প্রথম ভারতীয় সিনেমা যার প্রিমিয়ার আইফেল টাওয়ারে হওয়ার কথা ছিল।

চলতি বছরের ৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাওয়াল’ সিনেমা। কিন্তু পরে সেই তারিখ পিছিয়ে যায়। একাধিক সূত্র থেকে জানা যায়, ভিএফএক্সে দেরি হওয়ার জন্য এই সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে যায়। সিনেমার পোস্ট প্রোডাকশন এখনো বাকি রয়েছে বলে মনে করা হয়েছে। অনুরাগীরা অবশ্যই বরুণ ও জাহ্নবীর নতুন জুটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।

Advertisement

অন্য়দিকে করণ জোহর পরিচালিত নতুন সিনেমা রকি অউর রানি কী প্রেম কাহানি নিয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। আলিয়া ভাট, রণবীর সিংহ, শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়ের মতো তাবড় অভিনেতারা অভিনয় করেছেন এ সিনেমায়।

এমএমএফ/জিকেএস