বিনোদন

নিউইয়র্কে মঞ্চে জায়েদ খান, দর্শকের ‘ভুয়া ভুয়া’ চিৎকার

ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরম্যান্স করতে নিউইয়র্ক এসেছিলেন অভিনেতা জায়েদ খান। ২৫ জুন আমাজোড়া হলে রাত সাড়ে নয়টায় মঞ্চে তার নাম ঘোষণা করতেই হল ভর্তি হাজারো দর্শক ভুয়া ভুয়া ধ্বনি তোলেন। এ সময় তিনি মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন।

Advertisement

স্থানীয় সময় রাত ৯ টা ২৬ মিনিটে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে আসছেন জায়েদ খান ঘোষণা করতেই ভুয়া ধ্বনিতে রব উঠে যায়। জায়েদ খান এবং প্রিয়া মনি যখন মঞ্চে আসেন তখন তোকে ভালোবাসতেই হবে গানটি বাঁচতে থাকে। এ গানের সঙ্গে পারফরম্যান্স করার কথা থাকলেও তারা দুজন হাঁটাচলা করে দর্শকের ভুয়া বলা আরও বেড়ে যায় ।

এ সময় আয়োজক সংগঠন শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান তারা আগামীতে ওয়াশিংটন গেলে দেখতে পাবেন।

তখন জায়েদ খান মাইক্রোফোন নিয়ে বলেন, আমি শেষ করে দিচ্ছি। এ সময় তিনি বলেন, আমার পারফরম্যান্স ছিল কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়া মনিকে সঙ্গে করে। ‘যেখানে তুমি রবে সেখানে আমি হব ছায়া’ গানটি গাইতে শুরু করলে, দর্শক ভুয়া ধ্বনিতে মঞ্চ মাথায় তুলে, এ সময় জায়েদ খান মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন।

Advertisement

জেএইচ