বিনোদন

সিনেমায় অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি: জাহের আলভী

‘সিনেমার অভিনয়ের জন্য অনেক অফার পাচ্ছি। কিন্তু সিনেমায় অভিনয় এ মুহূর্তে করতে চাচ্ছি না। আরও একটু সময় নিচ্ছি। নিজেকে বড়পর্দা অভিনয়ের জন্য প্রস্তুত করছি। এভাবেই উত্তরা শুটিং হাউজে জাগো নিজের সঙ্গে আলাপকালে জানান নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় অভিনেতা জাহের আলভী।

Advertisement

আরও দেখুন: শ্যামনগরে ২ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব

তিনি আরও বলেন, এ আমার ঈদে প্রায় এক ডজন নাটক টিভিতে প্রচার হবে। সবগুলো ভিন্নধর্মী গল্পের নাটক। অভিনয়ের ভিন্নতা আছে দর্শক খুব মজা পাবে।

কথা প্রসঙ্গে যাহের আলভী বলেন সব সময় তো চেষ্টা করি দর্শকদের ভালো কিছু দিতে। তাই ব্যক্তি জীবন বলে কোনো কিছু নাই বললে চলে। পরিবারকে সেভাবে সময় দিতে পারি না। কাজকে সময় দেই। আমি বিশ্বাস করি একদিন অভিনয় আমাকে অনেক কিছু দিবে।

Advertisement

নাটক নিয়ে সিন্ডিকেট নিয়ে প্রশ্নের জবাবে আলভীর ভাষ্য, আমার নামে কিছু লোকজন উল্টো-পাল্টা কথা ছড়ায়। নাটক নিয়ে সিন্ডিকেট আমার নেই। আপনি তো নিজে দেখছেন নতুন একজন অভিনেত্রীর সঙ্গে কাজ করছি।

ঈদের নাটকগুলো নিয়ে বেশ আশাবাদী এ অভিনেতা। জাগো নিউজকে তিনি জানান, ঈদের আনন্দকে দিগুণ করবে ঈদের নাটকগুলো। দর্শকদের আনন্দে আলাদা মাত্রা যোগ করবে। শুধু আমার নাটকই নয় অবসরে আরও যারা অভিনেতা আছেন যাদের নাটক আসবে সেই নাটকগুলোও দেখবেন।

এমআই/এমএমএফ/এএসএম

Advertisement