বিনোদন

বিয়ে নিয়ে প্রশ্নের মুখে কার্তিক আরিয়ান

বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানের নতুন সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমার পর্দায় ধুমধাম করে বিয়ে সারতে দেখা যাবে তাকে।

Advertisement

কিন্তু ব্যক্তিগত জীবনে বিয়ে তো দূরের কথা, বলিউডের এ হার্টথ্রব নায়ক নিজের মন কাকে দিয়েছেন তাও নিশ্চিত করে কেউ জানেন না। তবে সম্প্রতি অভিনেতা জানিয়েছেন তিনি বিয়ে করতে চান, অভাব শুধু কনের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে আলাপচারিতায় আড্ডা জমান কার্তিক আরিয়ান। সেখানে টুইটারে চলে প্রশ্নোত্তর পর্ব। সেখানেই তার কাছে এক অনুরাগী জানতে চাইলেন বিয়ে নিয়ে নিয়ে পরিকল্পনার কথা।

আরও পড়ুন: পারিশ্রমিক বাড়িয়ে ২১ কোটিতে কার্তিক আরিয়ান

Advertisement

কার্তিককে জিজ্ঞেস করা হয়, তার কী পছন্দ- সম্বন্ধ করে বিয়ে নাকি প্রেম করে বিয়ে। প্রশ্ন আসে, ‘অ্যারেঞ্জড ম্যারেজ করবেন নাকি লভ ম্যারেজ? মালা আন্টির কাছে সম্বন্ধ তো প্রচুর আসে নিশ্চয়ই।’ মালা আন্টি অর্থাৎ কার্তিকের মায়ের কাছে সম্বন্ধ যে আসে সে কথা স্বীকার করে নেন অভিনেতা।

তার উত্তর, ‘একটা বিয়ে যেটা ভালোবাসা দিয়ে অ্যারেঞ্জ হয়েছে! সম্বন্ধ তো আসে, রোজ।’ অপর এক অনুরাগী প্রশ্ন করেন, ‘কবে বিয়ে করবেন?’ তার উত্তরে কার্তিক বলেন, ‘ঘোড়া, ভেন্যু, মেনু সব তৈরি। কিন্তু কনে তো পাই আগে।’

এদিনের প্রশ্নোত্তর পর্বে একাধিক প্রশ্ন আসে অভিনেতার বিয়ে নিয়ে। এক অনুরাগী জিজ্ঞেস করেন, ‘একটা কথা জিজ্ঞেস করতে চাই, আপনি কি সত্যি ভালোবাসা খুঁজে পেয়েছেন এখনো?’ অভিনেতার অকপট উত্তর, ‘ভেবেছিলাম পেয়েছি কিন্তু আমার ভালোবাসার ভাগ্য খারাপ।’

এই প্রশ্নোত্তর পর্বের শেষে তিনি একটি ডাবিং স্টুডিও থেকে ছবি পোস্ট করেন। লেখেন, ‘যাওয়ার সময় হয়েছে, সমীর বিদ্বানস স্যার বকাবকি করছেন। সত্তুকে ডাবিং শেষ করতে হবে। তাড়াতাড়ি দেখা হচ্ছে।’

Advertisement

আরও পড়ুন: পারিশ্রমিক বাড়িয়ে ২১ কোটিতে কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ান এখন শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমা মুক্তির আগে। সমীর বিদ্বানসের পরিচালনায় এই সিনেমায় তিনি ফের কিয়ারা আদবাণীর সঙ্গে জুটি বাঁধছেন। এই সিনেমা মুক্তি পাবে ২৯ জুন।

এ সিনেমা ছাড়াও কার্তিককে দেখা যাবে কবীর খানের আগামী চলচ্চিত্রে। সেই সিনেমার নাম এখনো নিশ্চিত হয়নি। এছাড়া হংসল মেহতার আগামী কাজ ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’য় দেখা যাবে তাকে।

এমএমএফ/জেআইএম