বিনোদন

বিগ বসের নতুন সিজনের হট সিটে সালমান খান

বলিউডের ভাইজানর খ্যাত সালমান খান ওটিটি প্ল্যাটফর্মে ফিরছেন ‘বিগ বস’-এর নতুন সিজন দিয়ে। আজ (১৭ জুন) থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস’-এর নতুন সিজন। ১৬ জুন এই গেম শোয়ের অভিনব প্রচার করেছেন সালমান।

Advertisement

আরও পড়ুন: আবারও উপস্থাপনায় সালমান খান

২০১০ সাল থেকে টেলিভিশনে ওই গেম-শো-এর একের পর এক সিজন সম্প্রচারিত হচ্ছে, দর্শকদের মধ্যে জনপ্রিয়তাও পেয়েছে এই সিজন। তবে সদ্য এ গেম-শোটি ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। এর প্রথম সিজনের সঞ্চালনা করেছিলেন করণ জোহর। আর এই সিজনে সঞ্চালকের ভূমিকায় সালমানকে দেখা যাবে।

আরও পড়ুন: মুক্তির আগেই রেকর্ড গড়েছে ‘আদিপুরুষ’

Advertisement

এই শো-টি আজ থেকে রাত ৯টার সময় নিয়মিত প্রিমিয়ার হবে জিও সিনেমাতে। এরপরে যে কোনো সময়েই জিও সিনেমাতে দেখা যাবে সিজনগুলো। এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি সমস্ত প্রতিযোগীদের নাম।

      View this post on Instagram

A post shared by JioCinema (@officialjiocinema)

তবে এরই মধ্যে কিছু কিছু প্রতিযোগীর ভিডিও সামনে এসেছে। তাদের মধ্যে রয়েছেন আলিয়া সিদ্দিকি, আকাঙ্ষা পুরী, ফলক নাজ, জিয়া শঙ্কর, মণীষা রানি, পুনীত ও পলক পুরসয়ানি।

এই শো-এর প্রোমোতে দেখা যাচ্ছে , বলা হচ্ছে যে এবার এতটাই লড়াই হবে যে দর্শকদের সাহায্য লাগবে। এই ট্যাগলাইন দেখে অনেকেই মনে করছেন, হয়তো এবার দর্শকরা আরও বেশি করে অংশগ্রহণ করতে পারবেন এই শো-তে। এই শো সম্পর্কে সালমান খান বলছেন, ‘ভারত সবসময় চায় না থামার মতো এন্টারটেনমেন্ট।

Advertisement

আরও পড়ুন: মুক্তির প্রথম দিনেই তুমুল সমালোচনার মুখে ‘আদিপুরুষ’

আর বিগবস ওটিটি সেটাই দেবে বলে আমার বিশ্বাস। এই সিজনটা অনেক বেশি খোলামেলা আর ফিল্টার ছাড়া হতে চলেছে ঠিক আমার মতোই। এই শো-টা আর আমি হলাম ‘রাম মিলায়ে জোড়ি’। আমার মনে হয়, ইতিহাসে এর আগে এমন কোনো শো কখনো হয়নি। এবার দর্শক শুধু দেখবে বিনোদন আর বিনোদন। অধীর আগ্রহে বিগ বসের ঘরের যাবতীয় নাটক দেখার অপেক্ষায় রয়েছি আমি।’ আশা করা হচ্ছে প্রতিবারের মতো এবারও সালমান ভক্তরা প্রতিটি শো ভীষণভাবে উপভোগ করবেন।

এমএমএফ/জিকেএস