বিনোদন

মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন অভিনেতা

মোটরসাইকেল দুর্ঘটনায় হলিউডের জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস (৭১) মারা গেছেন। আমেরিকার ভারমন্টে এ মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন ট্রিট।

Advertisement

এরপর সোমবার (১২ জুন) রাতে মৃত্যু হয়েছে তার। তার দীর্ঘদিনের বন্ধু এজেন্ট ব্যারি ম্যাকফারসন প্রবীণ এ অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেন। সিএনএন-এ প্রকাশিত এক সংবাদে এমন তথ্য জানা গেছে।

এখনও স্থানীয় কর্তৃপক্ষ মৃত হিসেবে উইলিয়ামসের নাম ঘোষণা করেনি বলে জানা গেছে। অন্যদিকে ভারমন্টের দমকল বাহিনীর প্রধান জ্যাকব গ্রিবল জানিয়েছেন, সোমবার বিকেল ৫টার দিকে দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনা তদন্তকারীরা জানান, গাড়িচালক মোড় ঘুরাচ্ছিলেন এবং দুর্ঘটনার সময় উইলিয়ামসের মোটরসাইকেলটি দেখতে পাননি। পাশাপাশি ম্যানচেস্টার, ভিটি দমকল কর্মকর্তাদের ফেসবুক পোস্ট থেকে জানা গেছে, এক ব্যক্তিকে একটি স্থানীয় হাসপাতালে এয়ারলিফ্ট করা হয়েছিল এবং অন্যজনকে গ্রাউন্ড অ্যাম্বুলেন্সের মাধ্যমে নিয়ে যাওয়া হচ্ছিল।

Advertisement

অভিনেতা ট্রিট উইলিয়ামস ১৯৫১ সালের ১ ডিসেম্বর কানেকটিকাটের রোওয়েটনে জন্মগ্রহণ করেন। ১৯৯০ সালের দিকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় শুরু করেন।

এরপর ‘দ্য ফ্যান্টম’ সিনেমায় খলনায়ক এবং সুপার এজেন্ট মাইকেল ওভিটজ এইচবিও সিনেমা ‘দ্য লেট শিফট’ বইয়ের ওপর ভিত্তি করে প্রধান চরিত্রে নিজেকে উপস্থাপন করেন। ১৯৯৮ সালে ‘ডিপ রাইজিং’সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন। এ সিনেমায় ট্রিটের বিপরীতে ফ্যামকে জ্যান্সেন, ওয়েস স্টুডি ও ডিজিমন হোনসু অভিনয় করেছিলেন।

এমএমএফ/এএসএম

Advertisement