বিনোদন

সেরা পরিচালক পুরস্কারের জন্য মনোনীত হলেন অমি

বর্তমান সময়ের অন্যতম আলোচিত নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি। তার নতুন নাটক মানে গ্রাম থেকে শহর সব জায়গাতেই জনপ্রিয়তার শীর্ষে। এবার তিনি সেরা নির্মাতার পুরস্কারের জন্য মনোনীত হলেন। বিষয়টি নির্মাতা কাজল আরেফিন অমি নিজেই জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: আমার নাটকের কিছু দৃশ্য ভাইরাল হয়ে যায়, এটা ভালো লাগে : অমি

জানা গেছে, বিজয় টিভি বাংলাদেশ এক্সিলেন্স অ্যাওয়ার্ডস-২০২২-এর জন্য সেরা পরিচালক (টিভি) হিসেবে কাজল আরেফিন অমি মনোনীত হয়েছেন। আগামী ১৬ মে সন্ধ্যায় রাজধানী গুলশান ক্লাবে তাকে পুরস্কার প্রদান করা হবে।

আরও পড়ুন: নতুন সিনেমা-ওয়েব সিরিজ নির্মাণ করবেন অমি

Advertisement

বর্তমানে ঈদে নতুন নাটকের কাজে ব্যস্ত সময় পার করছেন কাজল আরেফিন অমি। এর মধ্যে ‘ফিমেল ’ নাটকের তৃতীয় সিজনে শুটিং শেষ করেছেন। এর মধ্যে জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল ’ নাটকের তৃতীয় সিজনে শুটিং শেষ করছেন তিনি।

‘ফিমেল ৩’ নাটক গল্প দেখা যাবে এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়।

ব্যাটারি গলিতে ঘটতে থাকে বিভিন্ন রকম মজার ঘটনা। এরকম একটি গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘ফিমেল ৩’। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বঙ্গ-এর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে। তাছাড়াও ঈদে জন্য ‘কিডনি’ নামে নাটকের শুটিং ব্যস্ত সময় পার করছেন এই নির্মাতা।

এমআই/এমএমএফ/জেআইএম

Advertisement