আন্তর্জাতিক

কলেজছাত্রীর পিছু নেওয়ায় যুবককে রাস্তার মধ্যে জুতাপেটা!

কলেজে যাওয়ার পথে এক ছাত্রীর পিছু নেওয়া এবং হয়রানি করার অভিযোগে রাস্তার মধ্যে জুতাপেটা করা হয়েছে এক যুবককে। এ ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যের উদুপি জেলায়।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, গত শুক্রবার (৯ জুন) মেয়েটি তার হোস্টেল থেকে কলেজে যাওয়ার পাথে নাজির নামে এক যুবক তার পিছু নেয় এবং একসময় কাছে এসে দুর্ব্যবহার শুরু করে। এতে ভয় পেয়ে মেয়েটি সাহায্যের জন্য চিৎকার করতে থাকে। তা শুনে এগিয়ে আসেন স্থানীয়রা এবং অভিযুক্তকে আটক করেন।

আরও পড়ুন>> ৪০ দিন পর উদ্ধার হলো আমাজনে হারিয়ে যাওয়া সেই ৪ শিশু

মানুষজন এগিয়ে আসলে সাহস ফিরে পায় মেয়েটি এবং নিজেই ওই যুবককে চড়-থাপ্পড় মারতে থাকে। একপর্যায়ে পায়ের জুতা খুলে সবার সামনেই ৩৫ বছর বয়সী ওই যুবককে পেটাতে থাকে সে।

Advertisement

Video | Man Allegedly Follows, Harasses Karnataka College Student, Beaten With Slippers https://t.co/HVQ0CKISQO pic.twitter.com/O8Kc05G9kZ

— NDTV (@ndtv) June 10, 2023

ভিডিওতে দেখা যায়, স্থানীয় এক ব্যক্তি অভিযুক্ত যুবককে ধরে রেখেছেন এবং তার মাথা ও মুখে উপর্যুপরি চড়-থাপ্পড় মারছে মেয়েটি। আর তাদের ঘিরে রেখেছে আরও কিছু মানুষ। এসময় ছেড়ে দেওয়ার জন্য ওই যুবককে বারবার আকুতি করতে দেখা যায়।

আরও পড়ুন>> ট্রেন দুর্ঘটনা: স্বামীর মৃত্যুর নাটক সাজিয়ে ক্ষতিপূরণ আদায়ের চেষ্টা নারীর

তবে ছেড়ে দেওয়ার পরিবর্তে অভিযুক্তকে আরও কিছুটা উত্তমমধ্যম দেন স্থানীয় লোকজন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

Advertisement

সূত্র: এনডিটিভি, ইন্ডিয়া টুডেকেএএ/