আন্তর্জাতিক

সাপ নিয়ে প্রি-ওয়েডিং ফটোশুট!

বর্তমানে বেশ ট্রেন্ডিং হয়ে উঠেছে প্রি-ওয়েডিং ফটোশুট। বিয়ের দিনক্ষণ ঠিক হলেই বর-কনের পরিকল্পনা চলতে থাকে, কীভাবে শুট হবে? নিজেদের রসায়ন ফুটিয়ে তুলতে কে কতটা পারদর্শী, তার একটা অলিখিত প্রতিযোগিতা থাকেই। এযাবৎ বিভিন্ন ধরনের প্রি-ওয়েডিং শুটের ছবি দেখে কোনোটা হয়তো ভালো লেগেছে, কোনোটা পড়েছে বিতর্কের মুখে। কিন্তু তাই বলে সাপের সঙ্গে ফটোশুট? সম্প্রতি এক যুগলের এই কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা।

Advertisement

প্রি-ওয়েডিং শুটের জন্য মানুষ যেখানে চোখ ধাঁধানো লোকেশন বেছে নেন, সেখানে এই যুগল জলজ্ব্যান্ত বিষধর সাপ ধরে এনে শুট করেছেন!

আরও পড়ুন>> পাত্রপক্ষ ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙে দিলেন কনে!

Pre Wedding Photoshoot A Thread: pic.twitter.com/8vXpgTRMNK

Advertisement

— vivekk (@oyevivekk) May 27, 2023

এই প্রি-ওয়েডিং ফটোশুটের নেপথ্যে যে গল্প ফুটে উঠেছে, তা খানিকটা এরকম- হবু কনে বাড়ির পেছন দিয়ে যাওয়ার সময়ে আচমকা একটি সাপ দেখতে পান। তৎক্ষণাৎ ভয় পেয়ে ফোনে সাপ উদ্ধারকারী সংস্থার নম্বর খুঁজতে থাকেন তিনি।

আরও পড়ুন>> পালানোর চেষ্টা করছিলেন বর, ২০ কিমি তাড়া করে ফিরিয়ে আনলেন কনে

পরের ছবিতেই দেখা যায়, সেই ফোন পেয়ে দুজন ব্যক্তি ওই মেয়েটির বাড়িতে আসে। এরপর ওই সাপকে বাগে এনে ধরে নিয়ে যান তারা। তাদের মধ্যেই একজনের ভালো লেগে যায় মেয়েটিকে। ব্যস, এভাবেই শুরু হয় ওই যুগলের প্রেমকাহিনি।

আরও পড়ুন>> বাসর ঘরে হার্ট অ্যাটাকে বর-বউয়ের মৃত্যু

Advertisement

এমন প্রি-ওয়েডিং ফটোশুট দেখে চক্ষু চড়কগাছ ইন্টারনেট ব্যবহারকারীদের।

একজন মজা করে মন্তব্য করেছেন, সাপেই বানিয়ে দিলো জুটি। আরেকজনের মতে, এই ফটোশুট অস্কারে শর্ট ফিল্ম ক্যাটাগরিতে মনোনয়ন পাওয়া উচিত। তৃতীয় একজন বলেছেন, দারুণ সৃজনশীল প্রি-ওয়েডিং ফটোশুট!

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকেএএ/