বিনোদন

মিঠামইন হাওরের মাঠে ডিপজল-জায়েদ-রুবেলকে দেখতে ভিড়

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে চিত্রতারকা ও খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়ক রুবেল ও চিত্রনায়িকা শিরিন শিলাকে দেখতে ভিড় করেন হাজারো উৎসুক জনতা। শুক্রবার (২ জুন) বিকেলে উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুরের প্রেসিডেন্ট রিসোর্ট খেলার মাঠে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল হাসেম স্মৃতি টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে এমন দৃশ্য দেখা যায়।

Advertisement

আরও পড়ুন: আমার ফেসবুক ফ্রেন্ড লিস্টে মেয়েদের সংখ্যা বেশি: জায়েদ খান

জানা গেছে, ডিআইজি ও ডিবিপ্রধান মো. হারুন অর রশীদের পিতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল হাসেমের নামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। প্রেসিডেন্ট রিসোর্টের পূর্ব পাশের খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টেরের উদ্বোধনী অনুষ্ঠানে চিত্র তারকাদের আসার খবর পেয়ে দুপুর থেকেই হাজার হাজার দর্শক মাঠে হাজির হন। হাওরে এই প্রথম কোনো ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান চিত্রতারকাদের এমন মিলনমেলায় পরিণত হয়।

পিতার নামে আয়োজিত প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল হাসেম স্মৃতি টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডিআইজি ও ডিবিপ্রধান মো. হারুন অর রশীদ। ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান ভুইয়ার সভাপতিত্বে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জাতীয় দলের সাবেক ফুটবলার কাইছার হামিদ, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্রনাথ গোলদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

আরও পড়ুন: কিডনি বিক্রি করতে চাওয়া মেহেদীর পাশে জায়েদ খান

উদ্বোধনী খেলায় হোসেনপুর একাদশের পক্ষ হয়ে মাঠে নামেন ডিআইজি ও ডিবিপ্রধান হারুন অর রশীদ। খেলায় একমাত্র গোল করে নবাবপুর একাদশকে পরাজিত করেন হারুন অর রশীদ। এ টুর্নামেন্টে ১৬টি দল অংশ নেওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: অভিনেতা ফারুকের শূন্যতা পূরণ হওয়ার নয়: জায়েদ খান

অভিনেতারা বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা। ফুটবল খেলায় হাওরের মানুষকে আরও উৎসাহিত করতে আমরা উদ্বোধনী অনুষ্ঠানে ডিবিপ্রধানের আমন্ত্রণে এসেছি।

Advertisement

এ টুর্নামেন্ট পরিচালনায় রয়েছেন প্রেসিডেন্ট রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহরিয়ার ও মশিউর রহমান ভুইয়া।

এসকে রাসেল/এমএমএফ/এএসএম