বিনোদন

দ্য রাইটারের নতুন জুটি অধরা-আদর

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা অধরা খান অভিনীত চতুর্থ সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে ‘সুলতানপুর’। সৈকত নাসির পরিচালিত এ সিনেমাটি আসছে শুক্রবার (২ জুন) মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি প্রতীক্ষিত সিনেমাটি নিয়ে দারুণ আলোচনায় এখন অধরা খান। এরই মাঝে অধরা খান নতুন আরও একটি সিনেমার শুটিং শুরু করেছেন।

Advertisement

জানা গেছে, জনপ্রিয় নায়িকা অধরা খান ‘দ্য রাইটার’ নামের একটি সিনেমাতে এখন অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন অপূর্ব রানা। এরই মধ্যে এ নির্মাতার আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন অধরা খান। নির্মাণাধীন ওই সিনেমা দুটির নাম ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’। এ দুই সিনামায় অধরার বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করছেন রোশান ও বাপ্পী চৌধুরী। অপূর্ব রানার সঙ্গে তৃতীয় সিনেমা ‘দ্য রাইটার’। এর নায়ক আদর আজাদ।

নায়িকা অধরা খান

আরও পড়ুন: মাজহার বাবুর ‘ঠোকর’ সিনেমায় নায়ক ইভান, নায়িকা অধরা

Advertisement

বর্তমানে ঢাকার অদূরে ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে ‘দ্য রাইটার’ সিনেমাটির শুটিং চলছে বলে জানান অধরা খান। এ সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে এ নায়িকা বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম সিসিলি। ছবিতে আমার নায়ক আদর আজাদ একজন লেখক। পর্দায় সে আমার স্বামী। আমি তার স্ত্রী চরিত্রে অভিনয় করছি। ছবিতে লেখকের ব্যক্তিজীবনের অন্যতম সঙ্গী তার স্ত্রী। আমি আর আদর বর্তমানে কিছু ড্রামা সিকোয়েন্সের শুটিং করছি। এরপর আমাদের রোমান্টিক দৃশ্য এবং গানের শুটিং করা হবে। পর্দায় দর্শকরা আমার আর আদরের অনস্ক্রিন কেমিস্ট্রি ভালোভাবেই উপভোগ করবেন বলে বিশ্বাস।

নায়িকা অধরা খান

অন্যদিকে অধরার নায়ক আদর আজাদের কণ্ঠেও কিন্তু তাদের জুটির সাফল্যের বিষয়ে আগাম প্রত্যাশা লক্ষ্য করা গেছে। ঈদে মুক্তি পাওয়া 'লোকাল' সিনেমার মাধ্যমে আলোচনায় আসা এ নায়ক বলেন, জুটি বেঁধে আমি আর অধরা খান সুন্দরভাবে নিজেদের চরিত্র ক্যামেরার সামনে মেলে ধরছি। আমাদের জুটির এখন পর্যন্ত যতটুকু শুটিং অভিজ্ঞতা, তাতে জুটি হিসেবে আমাদের সাফল্য আসবেই।

 

নায়ক আদর আজাদ

Advertisement

আরও পড়ুন: পদ্মার পাড়ে অধরার ‘দখিনো দুয়ার’

পরিচালক অপূর্ব রানা জানিয়েছেন, অধরা খান, আদর আজাদসহ এ ছবিতে আরও অভিনয় করছেন শিরিন শীলা, নতুন নায়ক ডেভিড, জয়রাজ, শিবা শানু, তনামি, নাজনীন শবনম, ইশরাত জাহান প্রমুখ।

এমআই/এমএমএফ/জেআইএম