বিনোদন

‘গ্রেফতার’ হওয়া প্রসঙ্গে যা বললেন অমিতাভ!

বলিউড বাদশা অমিতাভ বচ্চন নাকি গ্রেফতার হয়েছেন! শুক্রবার (১৯ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এমন সংবাদ ছড়াতে না ছড়াতেই উদ্বিঘ্ন অভিতাভের ভক্ত-অনুরাগীরা। কারণ অভিনেতা নিজেই নাকি এ খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন!

Advertisement

শুক্রবার (১৯ মে) দুপুরে অমিতাভ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি দেখার পরেই ছড়ায় গুজব। কারণ ওই ছবিতে ‘শোলে’ ছবির জয়কে দেখা যাচ্ছে মুম্বাই পুলিশের একটি জিপের পাশে দাঁড়িয়ে থাকতে। তার মাথা ঝুঁকে রয়েছে। সঙ্গে অমিতাভ ক্যাপশনে লিখেছেন, ‘গ্রেফতার হলাম!’

আরও পড়ুন: শুটিংয়ে আহত অমিতাভ বচ্চন

আসলে অমিতাভ গ্রেফতার হননি। তার বয়স ৮০ ছুঁলেও রসবোধ যে এতটুকু কমেনি, তার প্রমাণ দিলেন অভিনেতা। সম্প্রতি বিনা হেলমেটে বাইক সফরের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেওয়ার পর সমালোচিত হন অমিতাভ। বিষয়টি মুম্বাই পুলিশের ট্র্যাফিক শাখার কানেও পৌঁছায়। পুলিশের তরফে অভিনেতাকে জরিমানাও করা হয়।

Advertisement

      View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

পরে অমিতাভ তার ব্লগে, সাফাই দিতে জানান যে পুরো বিষয়টিই নিছক মজার ছলে করা হয়েছিল। সিনেমার শুটিং ফ্লোরে নিরাপত্তা কর্মীদের উপস্থিতিতে ছবিটি তোলা হয়েছিল। এবারে, সেই ‘ঠাট্টা’ কে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন অভিনেতা।

এই মুহূর্তে ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টি ফোর’ সিনোমর শুটিং করছেন অমিতাভ। তার ফাঁকেই এ ছবিটি তোলা হয়েছে।

আরও পড়ুন: বন্ধুর ছবিতে অমিতাভ বচ্চনের গান

Advertisement

অমিতাভ এ ছবি পোস্ট করার পর অভিনেতার রসবোধের প্রশংসায় মেতেছেন অনুরাগীদের একাংশ। কারও মতে, অমিতাভ বচ্চনকে দমিয়ে রাখা খুব কঠিন। কেউ আবার ‘ডন’ সিনেমার জনপ্রিয় সংলাপ ধার করে লিখেছেন, ‘ডন কে ধরা শুধু কঠিন নয়, অসম্ভব।’ আবার কারও কথায়, ‘সচরাচর এ রকম পোস্ট আপনি করেন না। কিন্তু আপনার এই পাল্টা জবাব দেওয়ার কৌশল অতুলনীয়।’

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএমএফ/এএসএম