বিনোদন

প্রত্যাশার চেয়ে দ্বিগুণ সাড়া পাচ্ছি: মানসী প্রকৃতি

বর্তমান সময়ের ছোটপর্দার অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি নিয়মিত কাজ করছেন নাটক-সিনেমায়। এবারের ঈদে দেড় ডজনেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। এ নাটকগুলোর মধ্যে সবচেয়ে বেশি দর্শক সাড়া পাচ্ছেন ‘রিকশাওয়ালার ভেলকি’ নাটক থেকে। নাটকটি গোল্লাছুট ইউটিউব চ্যানেলে প্রকাশ্যে আসতেই দর্শকমহলে বেশ সাড়া ফেলে।

Advertisement

নাটকটিতে বিলকিস চরিত্রে অভিনয় করেছেন প্রকৃতি, রিক্সাওয়ালার স্ত্রী। তার নিত্যদিনের রুটিন ঝগড়া করা। ঝগড়া না করতে পারলে সেদিন তার জন্য সুখকর হয় না। নাটকে প্রকৃতির সহশিল্পী জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। তিনি স্ত্রীকে খুশি রাখতে ঝগড়া করতে সহযোগিতা করেন।

আরও পড়ুন: শুটিং সেটে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ মানসী প্রকৃতি 

আদিবাসি মিজান পরিচালিত নাটকটি এরই মধ্যে ইউটিউবে ১০ লাখের বেশি দর্শক দেখেছেন। এছাড়াও নাটকের কিছু ক্লিপ অন্তর্জালে তুমুল ভাইরাল হয়েছে। যার ভিউ দাঁড়িয়েছে সবমিলিয়ে কয়েক মিলিয়ন। নাটকের ইউটিউব ও ফেসবুকের মন্তব্য ঘরে বিলকিস চরিত্র নিয়ে রয়েছে ব্যাপক প্রশংসা।

Advertisement

দর্শকদের এমন সাড়ায় আনন্দিত প্রকৃতি। তিনি বলেন, নাটকটি থেকে এভাবে অভাবনীয় সাড়া পাবো বুঝতে পারিনি। প্রত্যাশার চেয়ে দ্বিগুণ সাড়া পাচ্ছি। অনেকেই নাটকটি দেখে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ঈদের অন্যসব কাজেরও রেসপন্স ভালো। তবে এটি একটু বেশিই। সবাইকে ধন্যবাদ পাশে থাকার জন্য। সবসময় এমন আরও ভালো ভালো কাজ উপহার দেওয়া চেষ্টা অব্যাহত থাকবে।

প্রকৃতি বর্তমানে আসছে কোরবানির ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে শেষ করেছেন এস কে শুভ পরিচালিত ‘আতর’ ও ‘স্টুপিড লাভার’ নামে দুটি খণ্ড নাটকের কাজ। আগামী সপ্তাহে কাজ করবেন ‘কুবের মাঝি’ নামের একটি ৭ পর্বের ধারাবাহিক নাটকের। এরপর পূর্ব নির্ধারিত দুটি খণ্ড নাটকের কাজ করবেন বলে জানিয়েছেন প্রকৃতি।

এদিকে প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি সিনেমা ‘যন্ত্রণা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। আরিফুর জামান আরিফ পরিচালিত ‘যন্ত্রণা’ সিনেমাটি কোরবানির ঈদের আগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

Advertisement