খেলাধুলা

লো স্কোরিং ম্যাচেও চেন্নাইকে হারাতে পারলো না দিল্লি

দিল্লি ক্যাপিটালসের বিদায় কী এখনই লিখে দেয়া যায়? ১১তম ম্যাচে এসে চেন্নাইয়ের করা মাত্র ১৬৭ রানের চ্যালেঞ্জও টপকাতে পারেনি তারা। উল্টো মহেন্দ্র সিং ধোনিদের কাছে ২৭ রানে হেরে গেছে তারা।

Advertisement

এই পরাজয়ের ফলে আগের সেই ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে অবস্থান করছে সৌরভ গাঙ্গুলি এবং রিকি পন্টিংদের দল দিল্লি ক্যাপিটালস। ১৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো চেন্নাই সুপার কিংস।

চিপকে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। জবাব দিতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৪০ রানে থেমে যায় দিল্লি ক্যাপিটালস।

জয়ের জন্য ১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারিয়ে বিপদে পড়ে দিল্লি। ২ বল খেলে কোনো রানই করতে পারেননি তিনি। শুধু তাই নয়, নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকায় বড় কোনো স্কোরও খেলতে পারেননি কোনো ব্যাটার।

Advertisement

সর্বোচ্চ ৩৫ রান করেছিলেন রাইলি রুশে, তাও ৩৭ বল খেলে। এছাড়া ২৭ রান করেছিলেন মানিশ পান্ডে, তিনিও খেলেছেন ২৯ বল। অক্ষর প্যাটেল ১২ বলে খেলেন ২১ রানের ইনিংস। ফিল সল্ট করেন ১৭ রান। ১২ রান করেন ললিত যাদব।

চেন্নাইয়ের হয়ে শ্রীলঙ্কান বোলার মাথিশা পাথিরানা নেন ৩ উইকেট। ২ উইকেট নেন দিপক চাহার এবং ১ উইকেট নেন রবিন্দ্র জাদেজা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে চেন্নাইয়েরও কোনো ব্যাটার ঠিকমত দাঁড়াতে পারেনি দিল্লির বোলারদের সামনে। যে কারণে ৮ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৬৭ রান।

সর্বোচ্চ ২৫ রান করে শিবাদ দুবে। এছাড়া রুতুরাজ গায়কোয়াড় ২৪, আম্বাতি রাইডু ২৩, রবিন্দ্র জাদেজা ও আজিঙ্কা রাহানে ২১ করে, মহেন্দ্র সিং ধোনি ৯ বলে খেলেন ২০ রানের ঝোড়ো ইনিংস।

Advertisement

আইএইচএস/