বিনোদন

শাকিবের সঙ্গে অভিনয় নিয়ে যা বললেন ইধিকা

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে কলকাতার নায়িকা ইধিকা পাল অভিনয় করছেন-এ কথা বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছিল। ইধিকা শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করছেন। এ বিষয়ে তিনি ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। এ প্রসঙ্গে ইধিকা জানান, হঠাৎ করেই কাজের সুযোগ পেয়েছেন তিনি।

Advertisement

ইধিকা কয়েকটি ধারাবাহিকে ‘রিমলি’ থেকে ‘পিলু’র ‘রঞ্জা’সহ অনেক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তবে এবার তিনি বড়পর্দায় পা রাখছেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে।

আরও পড়ুন: এবার বুবলীর সঙ্গে সম্পর্কের বিষয়টি পরিষ্কার করলেন শাকিব

বেশ কিছু মেগার ধারাবাহিকের পর ভারতীয় সিনেমার পরিবর্তে বাংলাদেশি সিনেমায় অভিষেক কেন? জানতে চাইলে ইধিকা বলেন, এটা আমার বড় পর্দায় প্রথম অভিষেক নয়। আমি এরই মধ্যে কলকাতায় একটি সিনেমায় কাজ করেছি। সে হিসেবে এটি দ্বিতীয় সিনেমা।

Advertisement

কিন্তু সেই সিনেমা নিয়ে কিছু নিষেধাজ্ঞা থাকার কারণে এ মুহূর্তে তিনি বিশেষ কিছু জানাতে পারেননি। এ সিনেমায় কাজের সুযোগ কীভাবে এলো? জানতে চাইলে ইধিকা জানান, তিনি নিজে থেকে যোগাযোগ করেননি। বাংলাদেশ থেকেই তার সঙ্গে সিনেমার নির্মাতারা যোগাযোগ করেন।

আরও পড়ুন: আমরা ঈদের পরও একসঙ্গে থেকেছি: বুবলী

আগে যেহেতু সেভাবে তাকে বড় পর্দায় দেখেননি দর্শকরা, তাই বাংলাদেশের এত বড় একজন অভিনেতার বিপরীতে কাজ করতে গিয়ে ওভার শ্যাডো হয়ে যাওয়ার ভয় কি কাজ করছে? এমন প্রশ্নের জবাবে ইধিকা বলেন, মোটেই ভয় পাচ্ছি না। বরং ভালো করে বুঝে কাজটা করার চেষ্টা করছি, যাতে একটা ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।

২০১৭ সালের নভেম্বরে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেওয়া হয়। এরপর থেকে প্রায় প্রতিবছরই সিনেমাটি নিয়ে কথা হয়। কিন্তু ঘোষণার পর প্রায় ৬ বছরেও শুরু হয়নি এর কাজ। সেসব অনিশ্চয়তা পেরিয়ে অবশেষে শুটিংয়ে সিনেমাটি। এটি পরিচালনা করছেন হিমেল আশরাফ।

Advertisement

‘প্রিয়তমা’র কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। সিনেমাটি প্রযোজনা করছে আরশাদ আদনান।

এমএমএফ/এএসএম