জাগো জবস

নৌবাহিনীতে কমিশন্ড অফিসার পদে চাকরি, থাকতে হবে স্নাতক পাস

বাংলাদেশ নৌবাহিনীর ২০২৪এ ডিইও ব্যাচে ‘কমিশন্ড অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৬ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ নৌবাহিনীব্যাচের নাম: ২০২৪এ ডিইও ব্যাচপদের নাম: কমিশন্ড অফিসার

শাখার নাম: ইঞ্জিনিয়ারিং ও ইলেক্ট্রিক্যাল শাখা, পুরুষশিক্ষাগত যোগ্যতা: নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.৫০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

শাখার নাম: শিক্ষা শাখা, পুরুষ ও মহিলাশিক্ষাগত যোগ্যতা: ইংরেজি/মনোবিজ্ঞান/পদার্থ/রসায়ন/আইন/গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং স্নাতকে (সম্মান) সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

Advertisement

শাখার নাম: শিক্ষা শাখা (ইঞ্জিনিয়ার), পুরুষ ও মহিলাশিক্ষাগত যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিং/আর্কিটেকচার/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.৫০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

শারীরিক যোগ্যতাপুরুষের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ৫০ কেজি, বুকের মাপ স্বাভাবিক ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি। নারীদের উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, ওজন ৪৭ কেজি, বুকের মাপ স্বাভাবিক ২৮ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩০ ইঞ্চি।

বয়স: ০১ জানুয়ারি ২০২৪ তারিখে অনূর্ধ্ব ৩০ বছরবৈবাহিক অবস্থা: অবিবাহিত/বিবাহিত

আবেদনের নিয়ম: আগ্রহীরা joinnavy.navy.mil.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

Advertisement

আবেদন ফি: ৭০০ টাকা

 

আবেদনের শেষ সময়: ০৬ জুলাই ২০২৩

সূত্র: ইত্তেফাক, ১০ মে ২০২৩

এমআইএইচ/জিকেএস