বিনোদন

হলিউড ছেড়ে স্পেনে চলে গেলেন অ্যাম্বার হার্ড

একমাত্র মেয়ে ওনাঘ পাইগেকে নিয়ে স্পেনের মাদ্রিদে চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাম্বার হার্ড। ৪ এপ্রিল তিনি হলিউড ছেড়ে মাদ্রিদে পাড়ি জমিয়েছেন।

Advertisement

বিভিন্ন অনলাইন মাধ্যমে খবর অনুযায়ী মেম্বার হার্ট তার মেয়েকে একটি কোলাহলমুক্ত পরিবেশে মানুষ করার জন্যই এত বড় সিদ্ধান্ত নিয়েছেন। অ্যাম্বার হার্ডের স্বামী হলিউড সুপারস্টার জনি ডেপের সঙ্গে মানহানির বিচারের প্রায় এক বছর পরে এই অভিনেত্রী তার হলিউডের সমস্ত কাজ গুছিয়ে নিজেকে ফ্রি করে স্পেনে চলে যান।

আরও পড়ুন: বিয়ে করছেন অভিনেত্রী মিলি ববি ব্রাউন

অ্যাম্বার হার্ড দ্বিভাষিক এবং স্প্যানিশ ভাষায় পারদর্শী। তাই অনেকেই ধারণা করছেন তিনি আর হলিউডের কখনো ফিরবেন না স্পেনে থেকেই স্পেনিশ ভাষার মুভিতে অভিনয় করতে পারেন।

Advertisement

আরও পড়ুন: হলিউড তারকা হ্যালি বেরির নগ্ন ছবি ভাইরাল

এর আগে অ্যাম্বার হার্ড তার ক্যালিফোর্নিয়ার ইউকা ভ্যালি বাড়িটি ২০২২ সালে বিক্রি করে দেন। তখন থেকেই ৩৭ বছর বয়সী এ অভিনেত্রী স্পেনে অনেক সময় কাটিয়েছেন এবং গত অক্টোবর মাসে তাকে স্পেনের পালমা দে ম্যালোর্কার সমুদ্র সৈকতেও দেখা গিয়েছিল।

আরও পড়ুন: চুমুর বিনিময়ে জোলিকে বিমান উপহারের প্রস্তাব

উল্লেখ্য, অ্যাম্বার হার্ড একজন মার্কিন অভিনেত্রী। ফ্রাইডে নাইট লাইট মুভির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। ২০২২ সালে সাবেক স্বামী জনি ডেপের করা মানহানি মামলায় এ অভিনেত্রী পরাজিত হলে আদালতের নির্দেশক্রমে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ প্রদান করেন।

Advertisement

এমএমএফ/এএসএম