বিনোদন

ইমরানের ‘ওরে জান’

জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান। তার সঙ্গে জুটি বেঁধে বর্তমান সময়ের অনেক শিল্পী দ্বৈত কণ্ঠে গান গেয়েছেন। সে সব গান শ্রোতাদের মধ্যেও বেশ সাড়া ফেলেছে। এ তারকার সঙ্গে এবার গান নিয়ে আসছেন মারুফা তৃষা।

Advertisement

‘ওরে জান’ শিরোনামের একটি গানে তাদের পাওয়া যাবে। জামাল হোসেনের কথায় এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান নিজেই। মিউজিক ভিডিওতে ইমরানের সঙ্গে এতে মডেল হয়েছেন নাজনিন নিহা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা। এরই মধ্যে নেপালে মিউজিক ভিডিওটির তিনদিন শুটিং করেছেন বলে জানান ইমরান।

আরও পড়ুন: নোবেলকে ডিভোর্স দিয়েছি: সালসাবিল মাহমুদ

এছাড়া আরও একদিন ঢাকায় মিউজিক ভিডিওটির শুটিং করা হয়। চলতি মাসের শেষের দিকে মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিক থেকে প্রকাশ হবে। এরআগে জামাল হোসেনের কথায় ইমরানের ‘ঘুম ঘুম চোখে’ গানটি দর্শক শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলে।

Advertisement

নতুন গানটি নিয়েও ইমরান দারুণ প্রত্যাশা করছেন। গীতিকার জামাল হোসেন বলেন, ইমরানের সঙ্গে এর মধ্যে কয়েকটি গান করা হয়েছে। আমাদের ঘুম ঘুম চোখে গানটির জন্য শ্রোতাদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছি। নতুন গানটিও শ্রোতাদের মনে দাগ কাটবে বলে আশা করছি।

আরও পড়ুন: রেজা মাহমুদের মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসি তোমায় যত’

ইমরান এ প্রসঙ্গে আরও বলেন, ওরে জান গানটির কথাগুলোর মধ্যে শ্রোতারা নতুনত্ব পাবেন। নেপালের চমৎকার কিছু লোকেশনে এটির দৃশ্যধারণ করা হয়েছে। মিউজিক ভিডিওতেও দর্শক-শ্রোতা নতুনত্ব দেখবেন।

এমআই/এমএমএফ/জেআইএম

Advertisement