বিনোদন

সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে ধাক্কা মারলেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খান মুম্বাই বিমানবন্দরে ভক্তের সেলফি তোলার আবদারে চটে গেলেন। শুধু তা-ই নয়, শাহরুখ তার ভক্তকে ধাক্কা মেরে গাড়িতে উঠলেন। ভক্তের আবদার ছিল একটা সেলফি তুলবেন আর তাতেই হঠাৎ চটে গেলেন বলিউড বাদশা।

Advertisement

ভক্তকে কার্যত ধাক্কা দিয়েই এগিয়ে এলেন তিনি। আর এই গোটা ঘটনাটি ফ্রেমবন্দী হলো ভিডিওতে। এরই মধ্যে অনুরাগীর প্রতি শাহরুখ খানের এমন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

জানা গিয়েছে, নিজের পরবর্তী সিনেমা ‘ডানকি’র শুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছিলেন শাহরুখ খান। সিনেমার শুটিং সেরে ফিরছিলেন তিনি। মুম্বাই বিমানবন্দর দিয়ে আসার সময় বেশ কিছু ভক্ত তাকে ঘিরে ধরেন। এদের মধ্যে একজন ভক্ত এগিয়ে এসে সেলফি তুলতে চান। সেলফি তোলার জন্য নিজের মোবাইলটি বাদশার দিকে বাড়িয়েও দেন অনুরাগী।

      View this post on Instagram

A post shared by @varindertchawla

Advertisement

শাহরুখ তখনই হঠাৎ মেজাজ হারান। অনুরাগীর মোবাইলটি সরিয়ে দেন। এমনকি সেলফি তুলতে চাওয়া ভক্তকে ধাক্কা মেরে চলে আসেন তিনি। আর এই গোটা ঘটনাটি ঘটার সময় বাদশার ভিডিও রেকর্ড করছিলেন আরও এক অনুরাগী। শাহরুখ খানের মেজাজ হারানোর দৃশ্য ধরা পড়ে যায় তাতে।

ঘটনাটি দেখার পর নেটিজেনদের বক্তব্য, কেবল একটি সেলফি তুলতে চাওয়ায় এতটা মেজাজ হারালেন কেন? নাকি অন্য কারণে মেজাজ খারাপ ছিল তার? শাহরুখ খানের বেশ কিছু ভক্তও মতামত রেখেছেন এ বিষয়ে। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, কয়েকদিন আগে শাহরুখ খান অভিনীত মুভি ‘পাঠান’ আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করে। আর এখন নতুন সিনেমা নিয়ে ব্যস্ত কিং খান। আগামী দিনে আরও বেশ কিছু কাজ তার হাতে রয়েছে বলেও সূত্রের খবর।

এর আগে বলিউড সুপারস্টার সালমান খান তার মুভি প্রমোশনে এসেও ঠিক এমনই এক সেলফি কাণ্ড ঘটিয়েছিলেন। কিছুদিন আগে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, সালমান খানের এক ভক্ত তার পাশে দাঁড়িয়ে ঠিক ফ্রেম পাওয়ার জন্য বারবার ক্লিক করতে থাকলে একসময় মেজাজ হারান সালমান খান।

Advertisement

অনুরাগীকে ধাক্কা মেরে তার উদ্দেশ্যে মন্তব্য করেন তিনি। দেখা যায়, এরপর ভয় পেয়ে সালমান খানের পাশ থেকে সরে যান অনুরাগী। এ ঘটনাটি নিয়ে ভাইজানের সমালোচনা করেন নেটিজেনেরা। আর এবার শাহরুখ খানের অনুরাগীকে ধাক্কা মারার ঘটনা প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

এমএমএফ/এএসএম