দেশজুড়ে

তুচ্ছ বিষয়ে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে চিংড়িঘেরের কর্মচারী খুন

কক্সবাজারের চকরিয়ায় বাগবিতণ্ডার জেরে সহকর্মীর ছুরিকাঘাতে মো. আজিজুর রহমান (৩৫) নামে চিংড়িঘেরের এক কর্মচারী নিহত হয়েছেন।

Advertisement

মঙ্গলবার (২ মে) রাত ৯টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের চিংড়িজোন নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজ ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ বালুচর এলাকার ছালেহ আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭-৮ দিন আগে জমির উদ্দিনের মালিকানাধীন চিংড়িঘেরের রান্নাঘরের সৌরবিদ্যুতের বাল্ব নিয়ে যান পার্শ্ববর্তী এহছানের মালিকানাধীন চিংড়িঘেরের কর্মচারী আজিজ। রাত সাড়ে ৮টার দিকে চিংড়িঘেরে যাওয়ার পথে জমির উদ্দিনের কর্মচারী মো. ইসহাক আজিজের কাছে বাল্ব ফেরত না দেওয়ার কারণ জিজ্ঞেস করেন।

একপর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এর জেরে ইসহাক তার কোমরে থাকা ধারালো ছুরি বের করে আজিজের পেটে ঢুকিয়ে দেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরই ঘাতক ইসহাক পালিয়ে যান। ইসহাক চিরিঙ্গা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পালাকাটা গ্রামের কবির আহমদের ছেলে।

Advertisement

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সিরাজুম মুনির বলেন, আজিজের পেটের ডানপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুল জব্বার বলেন, নিহত আজিজের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় সঙ্গে জড়িতকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সায়ীদ আলমগীর/এএএইচ

Advertisement