বিনোদন

থ্রিলার সিনেমার নায়িকা হয়ে আসছেন শিরিন শিলা

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা। তিনি এবার আরও একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। সিনেমার নাম ‘শেষ বাজি ’। সিনেমাটি পরিচালনা করবেন মেহেদী হাসান। গতকাল (২৮ এপ্রিল) শুক্রবার এতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমার এ নায়িকা।

Advertisement

নতুন সিনেমা প্রসঙ্গে শিরিন শিলা বলেন, কয়েক দিন হলো ‘শেষ বাজি’ সিনেমার গল্প নিয়ে কথা হচ্ছিল। এর গল্পটি চমৎকার। সাধারণত আমরা প্রেম ভালোবাসার গল্পের সিনেমা দেখি। কিন্তু এটি একটু থ্রিলার টাইপের। গল্পে দেখা যাবে একটা জুয়া খেলা দিয়ে একজন মানুষের জীবন কিভাবে শেষ হয়ে যায়। তা নিয়ে ‘শেষ বাজি’ সিনেমা নির্মাণ হবে।

আরও পড়ুন: নতুন সিনেমায় শিরিন শিলা, নায়ক কায়েস আরজু 

তিনি আরও বলেন, আমার চরিত্রটিও মনে রাখার মতো। আমি তো দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি সিনেমার অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না। এ সিনেমাটির মাধ্যমে পেয়েছি। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে। আশা করছি, এ সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে।

Advertisement

সিনেমাটিতে তার বিপরীতে কে থাকছেন? জানতে চাইলে শিরিন শিলা বলেন, এ সিনেমায় আমার বাবা চরিত্রে অভিনয় করবেন অভিনেতা মাহমুদুল ইসলাম (বড়দা মিঠু)। কিন্তু আমার বিপরীতে হিরো হিসেবে কে অভিনয় করবেন তা এখন ঠিক হয়নি। কিন্তু পরিচালক মেহেদী ভাইয়ের কাছ থেকে শুনিছে দুই জন হিরোর সঙ্গে কথা হয়েছে। এখনো ঠিক হয়নি। দুই একদিনের মধ্যে জানা যাবে। পরিচালক জানিয়েছেন, আগামী মাসে এ সিনেমা শুটিং শুরু হবে।

আরও পড়ুন: এবার জাহিদ হাসানের নায়িকা শিরিন শিলা

শিরিন শিলার কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে ‘নদীর জলে শাপলা ভাসে’ আর অন্যটি ‘ডাইরেক্ট অ্যাকশান’বিশেষভাবে উল্লেখযোগ্য। বর্তমানে তিনি রাইটার সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন।

এমআই/এমএমএফ/জিকেএস

Advertisement