বিনোদন

ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পদক চুরি

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কারের অর্জিত স্বর্ণপদক চুরি হয়ে গেছে। এ ঘটনায় বুধবার (২৬ এপ্রিল) গুলশান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ন্যান্সি। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

Advertisement

ন্যান্সি জানান, গত ১৭ এপ্রিল বাসার ওয়ার্ডরোব পরিষ্কার করতে গিয়ে তিনি চুরির বিষয়ে টের পান। কারণ সেখানে থাকা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক এবং আরও কিছু জুয়েলারি নেই।

ন্যান্সি বলেন, ‘আমার সন্দেহের তালিকায় দুই গৃহকর্মী রয়েছেন। তারা হলেন মিনা ও তাহমিনা। দুজনই খুব অস্বাভাবিক কারণ দেখিয়ে কাজ ছেড়ে চলে গেছেন। আমি শুরুতে পুলিশের কাছে মৌখিকভাবে জানাই তারা এসে সহজে বিষয়টির সমাধানের চেষ্টা করেছেন। কিন্তু সন্দেহভাজনরা অস্বীকার করায় শেষ পর্যন্ত লিখিত অভিযোগ দিলাম।’

আবেগতাড়িত হয়ে ন্যান্সি বলেন, ‘অন্য যেসব জুয়েলারি নিয়েছে, সেগুলো নিয়ে আমার আক্ষেপ নেই। চেইন, কানের দুল এসব ভবিষ্যতে আমি কিনে নিতে পারবো। কিন্তু পুরস্কার, সম্মান তো কেনা যায় না। তাছাড়া এ পুরস্কার আমার জন্য অনেক স্পেশাল। কারণ এটি আমার প্রথম ও একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর যতদূর জানি, আমি যখন পুরস্কারটি পাই, তখন সর্বকনিষ্ঠ গায়িকা হিসেবে পেয়েছি। সুতরাং এটা ঘিরে আমার আবেগ আসলে বলে বোঝানো যাবে না।’

Advertisement

২০১১ সালে ‘প্রজাপতি’ সিনেমায় ‘দু দিকেই বসবাস’ গানের জন্য শ্রেষ্ঠ গায়িকার পুরস্কার পান তিনি।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জাগো নিউজকে বলেন, শিল্পী ন্যান্সি এ চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি গৃহকর্মীদের সন্দেহ করছেন। ঘটনাটি গুরুত্ব দিয়ে ও ন্যান্সির বাসার আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করে খতিয়ে দেখা হচ্ছে।

টিটি/এমআই/এমআইএইচএস/জিকেএস

Advertisement