বিনোদন

সামনের ঈদে ‘প্রিয়তমা’ নিয়ে আসছেন শাকিব খান

ঢাকাই সিনেমার সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান। এবারের ঈদে তার অভিনীত সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’ সবচেয়ে বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তবে এর মধ্যে বেশিরভাগই সিঙ্গেল স্ক্রিন। অধিকাংশ সিনেমা হল থেকে জানানো হয়েছে, শাকিবের সিনেমা দিয়ে ভালো সাড়া পাওয়া যাচ্ছে ‘লিডার আমি বাংলাদেশ’।

Advertisement

এরই মধ্যে শাকিব খান ভক্তদের জন্য নতুন খবর দিলেন আরেক তরুণ পরিচালক হিমেল আশরাফ। শাকিব খানকে নিয়ে আসছে ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ নামে সিনেমা মুক্তি দিবেন। এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু করছেন হিমেল আশরাফ।

আরও পড়ুন: শাকিবের পরেই বাপ্পীর সিনেমায় আগ্রহী দর্শক

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, অমেরিকা থেকে দেশে ফিরে এসেছি জানুয়ারিতে। তারপর থেকে ‘প্রিয়তমা’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। ঢাকা, সুনামগঞ্জ শুটিং করেছি প্রথম লটের। বর্তমানে কক্সবাজারে শুটিংকে লোকেশন দেখতে এসেছি। আগামী ৮ মে থেকে ‘প্রিয়তমা’ সিনেমার শুটিং শুরু করবে শাকিব খান। টানা ১৫ দিন শাকিব খান শুটিং করবেন ঢাকা, সুনামগঞ্জ, বান্দরবান ও কক্সবাজারে।

Advertisement

হিমেল আশরাফ আরও বলেন, শাকিব খানকে নিয়ে সিনেমাটি আগামী কোরবানির ঈদে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকাকে হচ্ছেন, তা এখনই জানাতে চাইছে না পরিচালক। খুব শিগগির তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান তিনি। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে দেশের বাইরের কাউকে।

আরও পড়ুন: এবার ঈদে যেসব সিনেমা মুক্তি পেয়েছে

হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। খণ্ড ও ধারাবাহিক নাটক বানিয়ে হাত পাকানো হিমেল প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০১৭ সালে। ছয় বছর পর দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’। ‘প্রিয়তমা’ সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

Advertisement

এমআই/এমএমএফ/এমএস