বিনোদন

আবারও শাহরুখের ‘জওয়ান’ সিনেমার শুটিংয়ের দৃশ্য ফাঁস

সিনেমা থেকে একটানা চার বছরের দীর্ঘ বিরতি কাটিয়ে চলতি বছর পাঠান নিয়ে দর্শকের সামনে হাজির হন বলিউড বাদশা শাহরুখ খান। পাঠানের দুর্দান্ত সাফল্যের পর শাহরুখের আগামী সিনেমা জওয়ান নিয়েও ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই।

Advertisement

আরও পড়ুন: দিনে ১০০টিরও বেশি সিগারেট খেতেন শাহরুখ খান!

শাহরুখের ফার্স্ট লুক পোস্টার মুক্তির পরই সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ বাড়তে শুরু করে। শাহরুখ ভক্তদের সেই উত্তেজনাকে উসকে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে জওয়ানের শুটিং সেটের ছবি।

কখনো সিগারেট মুখে নিয়ে শাহরুখের জমজমাট অ্যাকশন দৃশ্য আবার কখনো আন্ডার ওয়াটার শুটিংয়ের দৃশ্যের কয়েক ঝলক। বারংবার এই ঘটনার জেরে এবার দিল্লির উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন শাহরুখ-গৌরীর রেড চিলি প্রযোজনা সংস্থা।

Advertisement

আরও পড়ুন: যেসব নায়িকার সঙ্গে সফল শাহরুখ খানের জুটি

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, শাহরুখ খান ও গৌরী খানের যৌথ প্রযোজনা সংস্থা রেড চিলিজের পক্ষ থেকে কপি রাইট লঙ্ঘনের জন্য দিল্লি হাইকোর্টে মামলা করা হয়েছিল। ২৫ এপ্রিল বিচারপতি সি হরি শংকর গুগল, টুইটার, রিডিট, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো থেকে জওয়ানের ফাঁস হওয়া ভিডিও সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের।

এছাড়াও ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের আরও নির্দেশ দিয়েছেন যাতে জওয়ানের ফাঁস হওয়া দৃশ্য ডাউনলোডের সাইটগুলোর অ্যাক্সেস বন্ধ করে দেওয়া হয়। বারবার শুটিংয়ের দৃশ্য ফাঁস হওয়ার কারণেই আইনের দ্বারস্থ হয়েছে রেড চিলি প্রোডাকশন হাউজ।

উল্লেখ্য, প্রথমবার দক্ষিণী বিউটি কুইন নয়নতারা জওয়ান সিনেমার মাধ্যমে বলিউড বাদশা শাহরুখ খানের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। নতুন জুটির নয়া রসায়ন দেখতে অধীর আগ্রহে অপেক্ষা আছে শাহরুখ এবং নয়নতারার ভক্তরা।

Advertisement

এমএমএফ/জেআইএম