বিনোদন

রিয়েলিটি শো থেকে বাদ পড়া অরিজিৎ এখন খ্যাতিমান শিল্পী

আঠারো বছর বয়সেই দিগন্ত ছুঁয়েছিলেন অরিজিৎ সিং। বছরটা ছিল ২০০৫। মাত্র আঠারো বছর বয়সেই ফেম গুরুকুল রিয়েলিটি শোয়ের স্টেজে পুরো ভারতের মন জয় করেছিলেন অরিজিৎ। তবে এ রিয়েলিটি শো থেকে যারা প্রথম হয়েছিলেন, তারা স্রোতের সঙ্গে আজ অনেকটাই হারিয়ে গেছেন।

Advertisement

এদিকে দর্শক ভোটের কারণে যে মানুষটি ষষ্ঠতম স্থান থেকে বাদ পড়েছিলেন, সংখ্যা দৌড়ে বিশ্বাস না রাখা সেই অরিজিৎ আজ শুধু ভারত নয়, বিশ্বজয় করেছেন।

আরও পড়ুন: নেটফ্লিক্সের সঙ্গে পুরোনো পরিচয়ে নতুন অরিজিৎ সিং

গুরু রাজেন্দ্র প্রসাদ হাজারির কাছে ক্লাসিক্যাল তালিম নেন অরিজিৎ সিং। ২০০৫ সালের ফেম গুরুকুল রিয়েলিটি শোয় তার জীবনের অন্যতম একটি প্ল্যাটফর্ম। এর ঠিক দুই বছরের মধ্যেই ২০০৭ সালে সঞ্জয়লীলা বনশালীর তার ‘সাওরিয়া’ সিনেমায় অরিজিতকে সুযোগ দেন।

Advertisement

আরও পড়ুন: ৯ কোটি টাকা দিয়ে চারটি ফ্ল্যাট কিনলেন অরিজিৎ সিং

তবে ফেম গুরুকুল ছাড়াও তিনি একাধিক রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন। ‘১০ কে ১০ লে গয়ে দিল’- এ প্রতিযোগিতায় তিনি জয়ী হন। তবে তার জীবনে প্রীতম, বিশাল-শেখর, শঙ্কর এহসান লয়- এদের সঙ্গে কাজই সাফল্য এনে দেয়।

আরও পড়ুন: আর গাইবেন না অরিজিৎ সিং!

২০১০ থেকে ২০১৩ সাল সময়ে সাফল্যের শিখরে ওঠেন অরিজিৎ। ‘আশিকী-২’ সিনেমায় ‘তুম হি হো’ গানের পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর একের পর এক সিনেমায় তিনি হিট গান উপহার দিয়েছেন। পেয়েছেন ফিল্মফেয়ারসহ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

Advertisement

এমএমএফ/জেআইএম