বিনোদন

ঈদে ৪০ নাচের অনুষ্ঠান পরিচালনায় সোহাগ

সোহাগের পরিচালনায় এবার ঈদে সবচেয়ে বেশি নাচের অনুষ্ঠান নির্মিত হয়েছে। এ অনুষ্ঠানগুলো প্রচারিত হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

Advertisement

এ প্রসঙ্গে খ্যাতিমান নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালক সোহাগ বলেন, ঠিক বেশি দিন আগের কথা নয়, ২০০৯-১০ ও ১১ সালে থেকে ২০১৫-১৬ সাল পর্যন্ত প্রতিটি চ্যানেলে ধারাবাহিকভাবে নাচের অনুষ্ঠান প্রচারিত হত বিশেষ দিনগুলোতে। কিন্তু ইদানিং চ্যানেলগুলোতে নাচের অনুষ্ঠান বানানোর আগ্রহ দেখাচ্ছে না। এতে করে শিল্পী এবং নৃত্য পরিচালকরা ভীষণ হতাশ। এভাবে চলতে থাকলে ভবিষ্যতে টেলিভিশনে আর নাচের অনুষ্ঠান দেখা যাবে না বলে মনে করছি।

আরও পড়ুন: জীবনের কথায় রেহানের ‘স্মৃতির আলপিন’

সোহাগ আরও বলেন, নাচের অনুষ্ঠান নিয়ে এখন বিভিন্ন টেলিভিশন চ্যানেলের কর্তা ব্যক্তিরা দায়সারা একটি উত্তর দেন। তা হচ্ছে, ‘স্পন্সর পাওয়া যাচ্ছে না।’ টেলিভিশন কর্তৃপক্ষদের কি নিজেদের কোনো দায়বদ্ধতা নেই নৃত্যশিল্পীদের জন্য?

Advertisement

আরও পড়ুন: মায়ের অনুপ্রেরণায় গানের ভুবনে পূর্ণতা

বরাবরের মতো তারকা নৃত্যশিল্পী নিয়ে নাচের অনুষ্ঠান করেছেন সোহাগ। চলতি বছরও এর ব্যত্তয় ঘটেনি। এবার যারা সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য করেছেন করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য শিল্পী হচ্ছেন, সিয়াম আহমেদ, পূজা চেরী,পূর্ণিমা, ফেরদৌস, তারিন জাহান, চাঁদনী, অপু বিশ্বাস, দিঘী, মেহজাবীন চৌধুরী। এছাড়াও রয়েছেন নতুন প্রজন্মের নৃত্যশিল্পী সিনথিয়া ইয়াসমিন, শাওন, নিশা, বারিশ, নাঈম, ইচ্ছা, শিরিন শিলা, চঞ্চল, অর্ণব, প্রিয় মনি ও টুইংকেল।

এমআই/এমএমএফ/এমএস

Advertisement