দেশজুড়ে

নিখোঁজের দুদিন পর মাদরাসার কক্ষে মিললো শিক্ষকের মরদেহ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদরাসার কক্ষ থেকে আবু তালেব নামের এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার বলদিয়া ইউনিয়নের চর পরশুরামের কুটি তামিরুল উম্মাহ নুরানি মাদরাসার কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আবু তালেব একই ইউনিয়নের ছনবান্দা খলিশাকুড়ি গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে ও কুটি তামিরুল উম্মাহ নুরানি মাদরাসার শিক্ষক। মঙ্গলবার (১৮ এপ্রিল) ফজর নামাজের পর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

পরিবার সূত্র জানায়, মঙ্গলবার রাতে সেহেরি খেয়ে পার্শ্ববর্তী মসজিদে ফজরের নামাজ পড়ে আর বাড়ি ফিরে আসেননি আবু তালেব। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার দুপুরে মাদরাসার কক্ষে মেঝেতে তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায় পুলিশ।

Advertisement

আবু তালেবের ছোট ভাই রেজাউল ইসলাম বলেন, ‘মাদরাসা ঈদের বন্ধ থাকায় সেখানে যাবেন এটা আমাদের চিন্তায় আসেনি। দুদিন ভাইকে বিভিন্নভাবে খুঁজেছি কিন্তু পাইনি। আজ দুপুরে মাদরাসায় গিয়ে মেঝেতে তার মরদেহ দেখতে পাই। এসময় মাদরাসার গেট ও দরজা খোলা ছিল।’

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান বলেন, প্রাথমিকভাবে মাদরাসাশিক্ষকের মৃত্যু অস্বাভাবিক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

ফজলুল করিম ফারাজী/এসআর/জেআইএম

Advertisement