দেশজুড়ে

হজরত ওমরের পথ অনুসরণ করে রাত জেগে থাকেন শেখ হাসিনা: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সারাদেশ যখন ঘুমায়, বিশ্ব যখন ঘুমায় তখন আমাদের নেত্রী শেখ হাসিনা হজরত ওমরের পথ অনুসরণ করে রাত জেগে থাকেন। যেন সাধারণ মানুষও ভালো থাকে।

Advertisement

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে বিভিন্ন স্কুল-মাদরাসার মেধাবী শিক্ষার্থী ও সাধারণ মানুষের মধ্যে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণকালে একথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, ‘হজরত ওমরের সঙ্গে তুলনা দেই না। তবে শেখ হাসিনা ওমরের পথ অনুসরণ করে দেশ পরিচালনা করছেন। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে দেশ তখন এগিয়ে যায়।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাসুলের পথ অনুসরণ করেন বলেই খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও তার ছেলে পলাতক আসামি তারেক রহমানের সঙ্গে স্কাইপে কথা বলতে পারেন। ইচ্ছা করলে শেখ হাসিনা প্রযুক্তির মাধ্যমে তা বন্ধ রাখতে পারেন।’

Advertisement

এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী কশিনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, পৌরমেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণির শীর্ষ ২০ ও শীর্ষ ১০ এসএসসি পরীক্ষার্থীর মধ্যে এক হাজার করে টাকা, অষ্টম শ্রেণির শীর্ষ ১০ শিক্ষার্থীর মধ্যে থ্রি-পিস, নবম শ্রেণির শীর্ষ চার শিক্ষার্থীর মধ্যে শাড়ি ছাড়াও প্রতি ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে ২৫০টি করে শাড়ি, ১৫০টি করে ট্রাউজার ও ১৫০টি করে শার্ট বিতরণ করেন।

ইমরান হাসান রাব্বী/এসআর/জিকেএস

Advertisement