বিনোদন

জীবনের কথায় মাহতিমের ঈদ উপহার

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। বছরের বৃহত্তম এ উৎসবকে ঘিরে নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন শিল্পীরা। তবে ঈদের আগেই শ্রোতাদের ঈদ উপহার দিলেন গীতিকবি রবিউল ইসলাম জীবন ও তরুণ গায়ক মাহতিম শাকিব। প্রকাশ্যে এসেছে তাদের কথা-কণ্ঠ জুটির নতুন গান ‘তোমাকে ভুলতে ভুলে যাই’।

Advertisement

বুধবার (১২ এপ্রিল) গানটির ভিডিও প্রকাশ হয়েছে। জীবনের কথায় এতে সুর দিয়েছেন গায়ক মাহতিম নিজেই। আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

আরও পড়ুন: মাহমুদউল্লাহ ও মোসাদ্দেকের দলের জন্য গান লিখলেন জীবন

গানটি প্রসঙ্গে গীতিকার জীবন জানালেন, এটি তাদের জুটিবদ্ধ চেষ্টার সপ্তম গান। এর আগে তারা একসঙ্গে উপহার দিয়েছেন ‘যদি’, ‘একলা হলেই বুঝতে পারি’, ‘আমি তোর হবো বলে’, ‘আমি তোমাকে হারাতে চাইনি’, ‘ছোঁয়াচে ভালোবাসা’ ও ‘যাবো আমি কই’।

Advertisement

আরও পড়ুন: জীবনের গীতিকবিতায় কুমার বিশ্বজিতের গান

নতুন গানটি নিয়ে জীবনের ভাষ্য, ‘মাহতিম এ প্রজন্মের অত্যন্ত মেধাবী কণ্ঠশিল্পী। তার কণ্ঠে বিশেষত্ব আছে। আমাদের যৌথ গানগুলো শ্রোতারা বরাবরই ভালোবেসে গ্রহণ করেছেন। তাই নতুন গান করা। এবার মাহতিম সুরও করেছে দারুণ। আমার বিশ্বাস, শ্রোতাদের ভালো লাগবে।’

অন্যদিকে মাহতিম শাকিবের মতে, ‘সামনে ঈদ, দুদিন পর পহেলা বৈশাখ। সবমিলে উৎসবের একটা আমেজ তৈরি হয়েছে। এমন সময়ে শ্রোতাদের জন্য গানটি আমাদের পক্ষ থেকে বিশেষ উপহার। চেষ্টা করেছি কথা-সুরে সুন্দর একটি গান করতে। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন।’ গানটি উন্মুক্ত হয়েছে ইউটিউবে ‘এনওয়াইসি এন্টারটেইনমেন্ট’ চ্যানেলে।

গানের লিংক:youtu.be/kjqAR8YVyMg

Advertisement

এমআই/এমএমএফ/জেআইএম