দেশজুড়ে

রাঙ্গাবালীতে বিএনপি কার্যালয়ে হামলার অভিযোগ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা-ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। শুক্রবার (৭ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার বাহেরচর বাজার নতুন ব্রিজ সংলগ্ন এলাকায় অবস্থিত বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

Advertisement

উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান ফরাজী বলেন, ‘শনিবার কেন্দ্র ঘোষিত গণ-অবস্থান কর্মসূচিকে বানচাল করার জন্য রাতের আঁধারে যুবলীগ-ছত্রলীগ আমাদের অফিসে অতর্কিত হামলা চালিয়েছে। জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে শাটার ভেঙে খালেদা জিয়া, জিয়াউর রহমান, তারেক রহমান ও আমাদের নেতা এবিএম মোশাররফ হোসেনের ছবি এবং প্রায় একশো চেয়ার ভাঙচুর করা হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল বলেন, আমিতো এ বিষয়ে কিছুই জানি না।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান আরিফ বলেন, ছাত্রলীগের কেউ এসব কাজ করেনি। এসব ভিত্তিহীন। বিএনপির কাজই মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো।

Advertisement

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, এ ধরনের ঘটনা আমাদের জানা নেই। কেউ কিছু জানায়নি, অভিযোগও পাইনি।

আব্দুস সালাম আরিফ/এফএ/জেআইএম