তথ্যপ্রযুক্তি

নতুন বাইক আনলো হোন্ডা

হোন্ডা ভারতীয় বাজারে নিয়ে এলো আরও একটি নতুন বাইক। আপডেট সব ফিচার নিয়ে হাজির হয়েছে ২০২৩ হোন্ডা এসপি ১২৫ বাইকটি। নতুন বাইকটিতে দেওয়া হয়েছে ১২৫সিসি সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইঞ্জেক্টেড ইঞ্জিন, যার পিক পাওয়ার ১০.৭বিএইচপি এবং পিক টর্ক ১০.০এনএম।

Advertisement

বাইকটির ইঞ্জিনে রয়েছে এসিজি স্টার্টার মোটর, যা সাইলেন্ট স্টার্টিংয়ে সাহায্য করেছে। রয়েছে একটি ৫ স্পিড গিয়ারবক্সও।হোন্ডার নতুন বাইকের আর একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো তার ফুয়েল পাম্প, যা এখন ফুয়েল ট্যাঙ্কের বাইরে ফিট করা রয়েছে। সার্ভিস ও মেইন্টেন্যান্সের কাজে যাতে এটিকে সহজেই ব্যবহার করা যায়, সেই জন্যই বাইরে রাখা হয়েছে।

আরও পড়ুন: নতুন রূপে ফিরছে বাজাজ পালসার ২২০এফ

এছাড়া হোন্ডা এসপি ১২৫ নতুন মডেলটিতে রয়েছে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ১০০এমএম ওয়াইড রিয়ার টায়ার, এলইডি হেডল্যাম্প, কম্বি-ব্রেক সিস্টেম, ইন্টিগ্রেটেড পাস লাইট সুইচ, অ্যালয় হুইল এবং আরও একাধিক আকর্ষণীয় ফিচার্স।

Advertisement

নতুন বাইকটি লঞ্চ হয়েছে পাঁচটি কালার মডেলে। রয়েছে দুটি ভিন্ন ভ্যারিয়েন্টও। তাদের মধ্যেই বাইকটির টপ-স্পেসিফিকেশনের ‘ডিস্ক’ ভ্যারিয়েন্টটির দাম ৮৯ হাজার ১৩১ টাকা (এক্স-শোরুম)। অ্যালয় ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৮৫ হাজার ১৩১ টাকা (এক্স-শোরুম)।

সূত্র: দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস

কেএসকে/জেআইএম

Advertisement