জাতীয়

ফায়ার সার্ভিসের আহত তিন সদস্য শঙ্কামুক্ত

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন মো. আতিকুর রহমান রাজন (৩৫), মো. রবিউল ইসলাম অন্তর (৩৮) ও মো. মেহেদী হাসান (৩৫)। প্রাথমিক চিকিৎসায় তারা সুস্থ হয়ে উঠেছেন।

Advertisement

আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে। অন্যজনকে নেওয়া হয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসক রুবাইয়া বেগম মঙ্গলবার দুপুরে জাগো নিউজকে বলেন, বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের সদস্য মেহেদী হাসানকে জরুরি বিভাগে আনা হয়। তার শরীরে কোথাও আঘাত নেই। শ্বাসনালী দিয়ে ধোঁয়া প্রবেশ করায় তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। অবস্থা আশঙ্কামুক্ত।

মেহেদির তদারকির দায়িত্বে থাকা ফায়ার সার্ভিসের সদস্য মুস্তাফিজুর জাগো নিউজকে বলেন, এ পর্যন্ত আমাদের তিনজন সদস্য আহত হয়েছেন। দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সুস্থ হয়ে উঠলেও একজনের অবস্থা কিছুটা খারাপ ছিল। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়। বর্তমানে তিনিও সুস্থ হয়ে উঠছেন।

Advertisement

রাজধানীর বঙ্গবাজারে আগুন লেগেছে মঙ্গলবার ভোর সোয়া ছয়টার দিকে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন সবগুলো বাহিনীর সদস্যরা। ফায়ার সার্ভিসের অন্তত ৫০টি ইউনিট সেখানে কাজ করছে। তাদের সহায়তায় একে একে ঘটনাস্থলে আসেন সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরা। তাদের সঙ্গে যোগ দিয়েছেন বিজিবি ও র্যাব সদস্যরা।

এমএইচএম/এমএইচআর/জেআইএম