দেশজুড়ে

গালি দিতে নিষেধ করায় যুবককে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় গালি দিতে নিষেধ করায় সোহরাব উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

Advertisement

গ্রেফতাররা হলেন- তাড়াইল উপজেলার চর তালজাঙ্গা এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে মজনু মিয়া (৫০) ও একই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে রোমান মিয়া (২১)।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন করেছেন।

সোহরাব উদ্দিনের সঙ্গে মজনু মিয়ার জমি নিয়ে বিরোধ ছিল। রোববার বাড়ির সামনে সোহরাবের নাম ধরে ডাকাডাকি ও অশ্লীল ভাষায় গালি দিতে থাকেন মজনু মিয়া। সোহরাব বাড়ি থেকে বের হয়ে মজনুকে গালি দিতে নিষেধ করেন। এ সময় মজনু ক্ষিপ্ত হয়ে সোহরাবের শার্টের কলার ধরে টান দিয়ে মাটিতে ফেলে দেন। মজনু ও তার সহযোগীরা সোহরাবকে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি ও লাথি মারেন।

Advertisement

সোহরাব অজ্ঞান হয়ে পড়লে মজনু ও তার সহযোগীরা পালিয়ে যান। স্থানীয়রা সোহরাবকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে সোহরাবের মরদেহ বাড়িতে পুলিশ হেফাজতে নেওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সোহরাবের ছেলে মো. মনিরুজ্জামান রুবেল বাদী হয়ে চারজনের নামে এবং অজ্ঞাতনামা দু-তিনজনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে মজনু মিয়া ও রোমান মিয়াকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এসজে/এমএস

Advertisement