বিনোদন

ইসলাম ধর্ম গ্রহণ করে ভালোবাসায় ভাসছেন অভিনেতা

ইসলাম ধর্ম গ্রহণ করে অভিনন্দন, ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন অভিনেতা ভিভিয়ান সেনা। তিনি এমন ভালোবাসা পেয়ে জীবনের নতুন মানে খুঁজে পেয়েছেন।

Advertisement

এদিকে এক বছর হয়েছে দ্বিতীয় বিয়ে করেছেন ভারতীয় অভিনেতা ভিভিয়ান। ‘প্যায়ার কি ইয়ে এক কহানি’ ধারাবাহিকের মাধ্যমের টেলিভিশনে জনপ্রিয়তা পান তিনি। তারপর একের পর জনপ্রিয় ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন: ইফতার পার্টির আয়োজন করে ট্রলের শিকার রাখি

কিছু দিন হলো বিতর্কে জড়িয়েছেন তিনি দ্বিতীয় বিয়ে এবং কন্যাসন্তানের খবর প্রকাশ্যে আসতেই। তবু পাশে পেলেন কিছু সমর্থককে। তাদের উদ্দেশে ধন্যবাদ জানালেন ভিভিয়ান।

Advertisement

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে হৃদয়স্পর্শী বার্তা দিয়েছেন ভিভিয়ান। লিখেছেন, আমার প্রতি যে অগাধ ভালোবাসা এবং ভরসা রেখেছেন তাতে আমি অভিভূত। অনুগত ভক্তদের পেয়েও আমি ধন্য। অনেক উত্থান-পতনের মধ্যেও আপনারা সব সময় আপনারা আমার পাশে ছিলেন। নেতিবাচকতার মধ্যেও আমায় সমর্থন করার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।

আরও পড়ুন: দুবাইয়ে ট্রেনিং একাডেমি খুলছেন রাখি সাওয়ান্ত

এরপর সবাইকে রমজানের শুভেচ্ছা জানান ভিভিয়ান। এতে তিনি লেখেন, আল্লাহ সবার মঙ্গল করুন। রমজান মুবারক। ভিভিয়ান জন্মসূত্রে খ্রিস্টান। প্রাক্তন স্ত্রী ওয়াহ্বিজ দোরাবজির সঙ্গে তার সম্পর্ক এক সময় ছিল আলোচনার কেন্দ্রে। হঠাৎ আট বছরের দাম্পত্যে ইতি টানেন ভিভিয়ান ও ওয়াহ্বিজ।

সেই ঘটনার বছর দুয়েক কাটতে না কাটতেই লুকিয়ে বিয়ে করে ফেললেন অভিনেতা। শোনা গিয়েছিল, মিশরীয় সাংবাদিক নওরান আলিকে বিয়ে করেছেন অভিনেতা। এবার জানা গেছে, নতুন এক তথ্য। লুকিয়ে বিয়ে শুধু নয়, দুমাসের এক কন্যাসন্তানও রয়েছে তাদের।

Advertisement

জন্মসূত্রে খ্রিষ্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছেন। কিন্তু এবছর তার ধর্ম পরিবর্তনের বিষয়টি বেশি আলোচনায় এসেছে।

অভিনেতার বর্তমান স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। অনেকেই মনে করছেন স্ত্রীর প্রভাবেই ধর্ম পরিবর্তন করেছেন। ভিভিয়ান বলেন, খ্রিষ্টান পরিবারে জন্ম আমার, ২০১৯ সালে পবিত্র রমজান মাসে ইসলাম ধর্ম গ্রহণ করি। আমি দিনে পাঁচবার নমাজ পড়ে এখন অনেক শান্তি ও স্বস্তি পাই। আমি চাই আমার জীবন নিয়ে যাবতীয় জল্পনার অবসান হোক।

অভিনেতা জানান, এক বছর আগে মিশরে এক ঘরোয়া অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওরানের সঙ্গে। তিনি বা তার স্ত্রী কেউ-ই চান না ব্যক্তিগত জীবন আলোচনায় থাকুক।

এমএমএফ/জিকেএস