বিনোদন

তৃতীয় সন্তানের বাবা হলেন আতিফ আসলাম

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। এবার আতিফ-সারা ভারওয়ানার সংসারজুড়ে কন্যাসন্তান এসেছে। মেয়ের নাম রেখেছেন হালিমা আতিফা আসলাম।

Advertisement

      View this post on Instagram

A post shared by Atif Aslam (@atifaslam)

কন্যার আগমনের খুশির খবর ইনস্টাগ্রামে পোস্ট করে আতিফ লিখেছেন ‘মা এবং সন্তান দুজনেই ভালো আছে, আমাদের জন্য প্রার্থনা করবেন, মাশাল্লাহ’৷ সঙ্গে সদ্যজাতের একটা মিষ্টি ছবিও দিয়েছেন আতিফ। ছবিতে দেখা যাচ্ছে, শান্তভাবে ঘুমিয়ে আছে আতিফ এবং সারার সদ্যজাত শিশুকন্যা।

আরও পড়ুন: বাংলাদেশে আমার ফলোয়ার বেশি : আতিফ আসলাম

Advertisement

অবশ্য এর আগেও বাবা হয়েছেন পাকিস্তান ও বলিউডের বেশ পরিচিত এই গায়ক। আহাদ ও আরিয়ান নামে আতিফের দুই পুত্রসন্তান রয়েছে। পাঁচ বছরের পুত্র আহাদ ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়। এ বছর আহাদের জন্মদিনে বাবা আতিফ একটি সুন্দর নোট লেখেন। ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাবা লেখেন ‘শুভ জন্মদিন। তুমি আমার সুপারস্টার, আর তোমার খুশিতেই তোমার মা বাবার সব সুখ’৷

উল্লেখ্য, ২০১৩ সালে দীর্ঘদিনের বান্ধবী সারা ভারওয়ানাকে বিয়ে করেন পাকিস্তানি গায়ক। সম্প্রতি স্ত্রীর জন্মদিনে ইনস্টাগ্রামে ভালোবাসা মাখা পোস্ট করেন আতিফ। সুখের সংসারে ভালোবাসা আরও বাড়ল কন্যা সন্তানের আগমনে।

আরও পড়ুন: আবারও বাবা হলেন আতিফ আসলাম

আতিফ আসলাম বলিউডে অনেক জনপ্রিয় গান গেয়েছেন। তার গাওয়া বেশ কিছু গান আজও সমানভাবে জনপ্রিয়। ‘তেরে সং ইয়ারা’, ‘দিল দিয়া গল্লা’, বা ‘পহেলি নজর মে’-র মতো আরও অনেক গান শিল্পী আতিফ আসলাম উপহার দিয়েছেন।

Advertisement

এমএমএফ/জিকেএস