বিনোদন

পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ডে সুনীল শেঠি

বলিউড অভিনেতা সুনীল শেঠিকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। বলিউডের অন্যতম খ্যাতিমান অভিনেতা সুনীল শেঠি তার শক্তিশালী ও মনোমুগ্ধকর অভিনয়ে দর্শকদের অনেক স্মরণীয় হিট সিনেমা উপহার দিয়েছেন।

Advertisement

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ৩০ বছরের পথ চলায় এ অভিনেতা তামিল, তেলেগু, ইংরেজি, মারাঠি, মালায়লাম এবং কন্নড় সিনেমায় অভিনয় করেছেন। সুনীল শেঠি শুধু তার অভিনয় দক্ষতার গুণেই পরিচিত নন, তার অন্য একটি পরিচয় আছে, যা হলো তিনি বলিউডের অন্যতম স্টাইলিস্ট পুরুষ।

আরও পড়ুন: সুনীল শেঠিকে যে কারণে অবহেলা করেছিল বলিউড

আগামী ৭ই এপ্রিল ২০২৩ ‘পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ড’ মুম্বাইয়ের জেডব্লিউ ম্যারিয়ট হোটেলে অনুষ্ঠিত হবে। মূলত যেসব অভিনেতা- অভিনেত্রী এবং অন্যান্য পেশার মানুষজন ফ্যাশন সচেতন বা একটু আলাদা ধরনের স্টাইল করে চলাফেরা করেন তাদেরকেই পিঙ্কভিলা স্টাইল আইকন অ্যাওয়ার্ড দেওয়া হবে।

Advertisement

নীল শার্ট এবং স্বচ্ছ কাচের চশমা পরে সাম্প্রতিক একটি ভিডিওর মাধ্যমে সুনীল শেঠি সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। তিনি বলেছেন, ‘বন্ধুরা আমি সুনীল শেঠি, পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ডে আমি থাকছি। দেখা হবে আপনাদের সঙ্গে। আশা করি আপনারা সবাই এ অনুষ্ঠানে এসে অনুষ্ঠানটির সৌন্দর্য আরও বাড়িয়ে তুলবেন।’

আরও পড়ুন: সুনীলের ৫০ কোটিতেই ভয়, অক্ষয়ের জন্য ৫০০ কোটিও সহজ

এর আগে অভিনেতা আয়ুষ্মান খুরানা,নেহা ধুপিয়া, রোহিত সরফ, তামান্না ভাটিয়া, এবং বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তাও পিঙ্কভিলার ইভেন্টের জন্য তাদের সেখানে উপস্থিত থাকার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

আরও পড়ুন: যেসব বলিউড তারকা ব্যবসায়ও সফল হয়েছেন

Advertisement

পিঙ্কভিলা স্টাইল আইকন অ্যাওয়ার্ডে জুরি বোর্ডের দায়িত্ব পালন করবেন স্টাইলিস্ট এবং লাইফস্টাইল কনসালট্যান্ট অনাইতা শ্রফ আদাজানিয়া, কস্টিউম ডিজাইনার এবং স্টাইলিস্ট একা লাখানি, ব্লকবাস্টার ডিরেক্টর এবং কোরিওগ্রাফার ফারাহ খান, কস্টিউম ডিজাইনার মনীশ মালহোত্রা,অভিনেত্রী মনীষা কৈরালা এবং অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

মূলত পিঙ্কভিলা হলো বলিউডের বিনোদনের খবরের অন্যতম একটি নিউজ পোর্টাল। এটি পড়ে মানুষ দেশ-বিদেশ এবং অন্যান্য বিনোদন খবরের জন্য সবার আগে, সর্বশেষ খবর এই পোর্টালের মাধ্যমে পেয়ে থাকে।

এমএমএফ/এমএস