বিনোদন

সাবেক স্ত্রীর সঙ্গে জন্মদিন পালন করলেন ব্রুস উইলিস

হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্রুস উইলিস তার বর্তমান পরিবারসহ সাবেক স্ত্রী ডেমি মুরের সঙ্গে তার ৬৮তম জন্মদিন পালন করেছেন।

Advertisement

উইলিসের জন্মদিন উপলক্ষে মুর তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে উইলিসের বর্তমান স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যদের একসঙ্গে কেক কেটে ‘শুভ জন্মদিন’ গাইতে দেখা যায়।

আরও পড়ুন: মঞ্চে গাইতে উঠে সুখবর দিলেন রিহান্না

মুর যে ভিডিওটি ইনস্টাগ্রামে এ পোস্ট করেছেন তার ক্যাপশন ছিল, ‘শুভ জন্মদিন, বি ডাব্লিউ! আমরা আজ আপনার জন্মদিন উদযাপন করতে পেরে খুব আনন্দ উপভোগ করছি। অনেক ভালোবাসি আপনাকে। জন্মদিন উপলক্ষে সবার আন্তরিক ভালোবাসা ও অভিনন্দন আমাদের মুগ্ধ করেছে সবাইকে অসংখ্য ধন্যবাদ’।

Advertisement

উইলিসের সঙ্গে ডেমি মুরের ১৯৮৭ সালে বিয়ে হওয়ার পর যথাক্রমে তাদের ঘরে তিন কন্যা সন্তানের জন্ম হয়। তারা হলেন রুমার, স্কাউট এবং তালুলাহ।

উইলিসের প্রথম স্ত্রীর দ্বিতীয় কন্যা সন্তান স্কাউট একই ভিডিও পোস্ট করে লিখেন, ‘আজ আমি অত্যন্ত আনন্দিত, যারা আমাদের সঙ্গে থেকে বাবার জন্মদিনের উদযাপনকে মহিমান্বিত করেছেন, তাদের সবাইকে বি ডাব্লিউ-এর জন্মদিন উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা রইলো’। স্কাউট ভিডিওটির সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন। ছবিটি দেখে মনে হচ্ছে একটি অল্প বয়সী মেয়ে তার বাবার কাঁধে হেলান দিয়ে ঘুমাচ্ছে।

আরও পড়ুন: অস্কারে ইতিহাস গড়লেন মিশেল

অপরদিকে উইলিসের প্রথম স্ত্রী এমা উইলিসের জন্মদিন উপলক্ষে দুটি পৃথক ভিডিও তার ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেন, ‘আমি কাঁদতে কাঁদতে সকালটা শুরু করেছি, আপনারা আমার ফোলা চোখ এবং নোংরা নাক দেখে বুঝতে পারছেন। এখন কান্না আমার প্রতিদিনের সঙ্গী। অনেক মানুষ আমাকে ফোন ও এসএমএস করে নিজেকে শক্ত হওয়ার পরামর্শ দেয়, আমি তাদের পরামর্শ শুনি, কিন্তু আমি জানি আমার স্বামী হয়তোবা আর অল্প কিছুদিনের মধ্যেই আমাদের সবাইকে ছেড়ে ওপারে চলে যাবেন’।

Advertisement

আরও পড়ুন: সুখবর দিলেন লিন্ডসে লোহান

২০০৯ সালে এমার সাথে ব্রুস উইলিসের বিয়ে হওয়ার পর উইলিসের দ্বিতীয় সংসারে যথাক্রমে আরও দুটি মেয়ে সন্তান মেবেল এবং ইভলিনের জন্ম হয়। ব্রুস উইলিস বর্তমানে পাঁচ মেয়ে সন্তানের জনক। উইলিসের পরিবার সবার সামনে প্রথম জানান দেন যে, ব্রুস উইলিস ‘ফ্রন্টোটেম্পোরাল ডিমেনশিয়া’ নামক মস্তিষ্কের ব্যাধির কারণে গত বছর অভিনয় থেকে বিরতি নিয়েছেন।

ওয়াল্টার ব্রুস উইলিস একজন অবসরপ্রাপ্ত আমেরিকান অভিনেতা। তিনি কমেডি-ড্রামা সিরিজ মুনলাইটিংয়ে-এ প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। পাশাপাশি ডাই হার্ড ফ্র্যাঞ্চাইজ -এ জন ম্যাকক্লেইনের চরিত্রে অভিনয়ের পর একশটিরও বেশি চলচ্চিত্রে অ্যাকশন হিরো হিসেবে পরিচিতি লাভ করেন।

এমএমএফ/এএসএম