খেলাধুলা

ফুলহ্যামকে হারিয়ে সেমিফাইনালে ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে অবস্থা খুবই বাজে। লিভারপুলের কাছে ৭ গোল হজম করার পর সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে, প্রিমিয়ার লিগের বাইরে অন্য টুর্নামেন্টগুলোতে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে রেড ডেভিলরা।

Advertisement

ইউরোপা লিগে স্প্যানিশ ক্লাব রিয়াল বেটিসকে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনালে উঠেছে এরিক টেন হাগের শিষ্যরা। রোববার রাতে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে ফুলহ্যামকে ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানইউ।

ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে দু’দলের কেউই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধ শুরুর ৫ মিনিট পর, খেলার ৫০তম মিনিটে এগিয়ে যায় ফুলহ্যাম। সফরকারীদের এগিয়ে দেন আলেকজান্ডার মিত্রোভিচ।

কিন্তু ৭২ মিনিটেই ৯ জনের দলে পরিণত হয় ফুলহ্যাম। একসঙ্গে দু’জন দেখেন লাল কার্ড। জেডন স্যানচোর গোলমুখি শট হাত দিয়ে ঠেকিয়ে দেন উইলিয়ান। যে কারণে রেফারি তাকে লাল কার্ড দেখান। এ সময় মিত্রোভিচ রেফারির সঙ্গে বিরোধে জড়িয়ে পড়লে তাকেও লাল কার্ড দেখানো হয়।

Advertisement

মুহূর্তেই ৯ জনের দলে পরিণত হয় ফুলহ্যাম। একই সঙ্গে পেনাল্টিও দেয়া হয় ম্যানইউর পক্ষে। ৭৫তম মিনিটে পেনাল্টি থেকে ১-১ করেন ব্রুনো ফার্নান্দেজ।

২ মিনিটের ব্যবধানে আবারও গোল। এবার ৭৭ মিনিটে লুক শ-এর পাস থেকে ২-১ ব্যবধান গড়ে ফেলেন মার্সেল সাবিতজার। ৯০+৬ মিনিটে ৩-১ করেন ব্রুনো ফার্নান্দেজ।

আইএইচএস/

Advertisement