খেলাধুলা

সাইফ হাসানের সেঞ্চুরি, সৈকত ও ফজলে রাব্বির ব্যাটে ঝড়

প্রথম ম্যাচে তার ব্যাটই করতে হয়নি। তবুও দল জিতেছে। আজ শনিবার দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ে নেমেও তেমন কিছু করতে পারেননি অধিনায়ক নুরুল হাসান সোহান। ফিরে গেছেন মাত্র ১৫ রানে। তাই বলে শেখ জামালের জয়রথ থামেনি। ঠিকই সচল আছে।

Advertisement

শনিবার বিকেএসপি ৩ নম্বর মাঠে অগ্রণী ব্যাংককে ২০৩ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে শেখ জামাল। চ্যাম্পিয়নদের এ বিশাল জয়ের আসল রূপকার হলেন তিন প্রতিষ্ঠিত ব্যাটার সাইফ হাসান, সৈকত আলী ও ফজলে রাব্বি মাহমুদ।

এর মধ্যে সাইফ হাসান চমৎকার এক সেঞ্চুরি উপহার দিয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ১১২ বলে ৭ ছক্কা ও হাফ ডজন বাউন্ডারিতে সাজানো ১১৮ রানের ইনিংস।

তবে তার চেয়ে অনেক হাত খুলে খেলেছেন ফজলে মাহমুদ রাব্বি। ওয়ান ডাউন ফজলে মাহমুদ রাব্বি ৫৭ বলে ৪টি ছক্কা ও ৬ বাউন্ডারিতে ৮০ রানের ঝড়ো ইনিংস উপহার দেন।

Advertisement

ওপেনিং জুটিতে ১২৭ রান তোলার অন্যতম কারিগর সৈকত আলীও কম যাননি। তার সংগ্রহ ছিল ৮৮ বলে ৭৮ রান। ৯ বাউন্ডারি ও ২ ছক্কায় সাজান এই ইনিংস।

শেখ জামাল: ৩১৭/৫, ৫০ ওভার (সাইফ হাসান ১০৮, সৈকত আলী ৭৮, ফজলে রাব্বি মাহমুদ ৮০, সোহান ১৫, পারভেজ রসুল ১৭, আবু হায়দার রনি ২/৬৫, আরাফাত সানি ১/৩৭, জাহিদ জাভেদ ১/৪৯)।

অগ্রণী ব্যাংক: ১১৪/১০, ৩১.৪ ওভার (মোহাম্মদ ইলিয়াস ২৪, আজিম নাজির কাজী ১৫, জাহিদ জাভেদ ২৪, সাইফ হাসান ৩/১৮, শফিকুল ইসলাম ২/১৪, রবিউল ইসলাম রবি ১/৩৫, পারভেজ রাসুল ২/৪২)।

ফল: শেখ জামাল ২০৩ রানে জয়ী।

Advertisement

এআরবি/আইএইচএস/এমএইচআর