তথ্যপ্রযুক্তি

‘বিউটিফুল বাংলাদেশ ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন নিয়ে এলো অপো

বাংলাদেশের অতুলনীয় সৌন্দর্য, বৈচিত্র্য ও সমৃদ্ধ ইতিহাস ক্যামেরাবন্দি করতে অপো সম্প্রতি ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ শীর্ষক নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে। ক্যাম্পেইনটি ছবির মাধ্যমে নিজের আবেগ প্রকাশ করতে সবাইকে অনুপ্রাণিত করবে।

Advertisement

গত ১১ মার্চ শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ১৭ মার্চ পর্যন্ত। ক্যাম্পেইনের বিজয়ী ১০০ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার পোর্ট্রেট ক্যামেরা সংবলিত অপো রেনো এইট-টি স্মার্টফোন পুরস্কার পাবেন, যা বিজয়ীকে সুন্দর ছবি তুলতে এবং ফটোগ্রাফির মাধ্যমে শৈল্পিক অন্বেষণ চালিয়ে যেতে সাহায্য করবে।

বাংলাদেশ একটি সুন্দর দেশ। এর গৌরবময় ইতিহাস ও সমৃদ্ধ সাংস্কৃতিক পটভূমি আছে। এ দেশের মানুষ ও প্রকৃতির মাঝে লুকিয়ে আছে হাজার হাজার অনুপ্রেরণার গল্প। ব্যবহারকারীদের জন্য এ বৈচিত্র্যময় সৌন্দর্য অবলোকন করার সুযোগ তৈরি করার উদ্দেশ্যে অপো এ ক্যাম্পেইন নিয়ে এসেছে।

‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইনের মাধ্যমে অপো তরুণ প্রজন্মকে নিজেদের শৈল্পিক সত্তার বহিঃপ্রকাশ করার পাশাপাশি তাদের মধ্যে দেশপ্রেমের চেতনা জাগিয়ে তুলতে উৎসাহিত করছে।

Advertisement

অপো বাংলাদেশের মানুষের জন্য অপো রেনো এইট-টি মোবাইল ফোনের সাহায্যে দেশের সৌন্দর্য আবিস্কার করার সুযোগ সৃষ্টি করতে চায়। ডিভাইসটির ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা ব্যবহারকারীদের নতুন কিছু দেখার সুযোগ দেবে। এ ক্যামেরা দিয়ে ব্যবহারকারীরা তাদের আশপাশের বিভিন্ন অনুপ্রেরণার গল্প খুঁজে বের করে সেগুলো সারাজীবনের জন্য ক্লিক করে রাখতে পারবেন।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে আগ্রহীদের ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ থিমের সঙ্গে মিল রেখে ছবি তুলতে হবে। এরপর অংশগ্রহণকারীদের ছবিগুলো ফেসবুকের কমেন্ট বক্সে #BeautifulBangladeshInPortrait, #OPPOGallery এবং #ShotonOPPO হ্যাশট্যাগসহ শেয়ার করতে হবে www.facebook.com/OPPOBangladesh। ক্যাম্পেইনে বিজয়ী পুরস্কার হিসেবে অপো রেনো এইট-টি পাবেন। এছাড়া অন্যান্য বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘অপো এ ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের নির্মল সৌন্দর্য, এর গৌরবময় ইতিহাস ও এ দেশের মানুষের বৈচিত্র্যপূর্ণ জীবন ক্যামেরাবন্দি করার সুযোগ দিতে চায়। আমরা আশা করি, বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট ক্যাম্পেইন বাংলাদেশের তরুণদের জন্য এ দেশের সৌন্দর্য ও বিভিন্ন জনগোষ্ঠীর সমৃদ্ধ সাংস্কৃতিক পটভূমিকে গভীরভাবে পর্যবেক্ষণ করার সুযোগ সৃষ্টি করবে। এ ক্যাম্পেইন সবাইকে দেশ, মানুষ ও প্রকৃতির সৌন্দর্য নতুনভাবে দেখতে উৎসাহিত করবে।’

ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন

Advertisement

এএএইচ/জিকেএস