দেশজুড়ে

পরকীয়ার অপবাদ সইতে না পেরে প্রাণটাই দিলেন গৃহবধূ

বগুড়ার কাহালুতে পরকীয়ার অপবাদে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন সালমা খাতুন (৩০) নামে এক গৃহবধূ। শুক্রবার (১০ মার্চ) বেলা ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

এর আগে সকাল ৯টার দিকে কাহালুর পাইকড় ইউনিয়নের কুশলিহাট গ্রামে স্বামীর বাড়িতে সালমা খাতুন গ্যাস ট্যাবলেট সেবন করেন। তিনি ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী রানা ফকিরের স্ত্রী।

বিষয়গুলো নিশ্চিত করেছেন কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

পুলিশের এ কর্মকর্তা জানান, দীর্ঘদিন যাবত কাহালুর কুশলিহাট গ্রামের রানা ফকির কর্মসূত্রে মালয়েশিয়ায় থাকেন। প্রবাসে থাকায় স্ত্রী সালমা খাতুনকে প্রায়ই তিনি সন্দেহ করতেন। কয়েকদিন আগে সালমা তার স্বামীকে না জানিয়ে বগুড়া শহরে আসায় উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এই নিয়ে রানা তার স্ত্রীকে পরকীয়ার অপবাদ দেন। ক্ষোভে সালমা খাতুন শুক্রবার সকালে গ্যাস ট্যাবলেট সেবন করেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

ওসি আব্দুল্লাহ আল মামুন আরও জানান, সালমার মরদেহ সদর থানা পুলিশ সুরহতাল শেষে গ্রামে পাঠিয়েছে। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এফএ/এমএস